ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

রাজশাহীতে বিএনপি’র শোকসভা ও পদযাত্রা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, জুলাই ১২, ২০১৬
রাজশাহীতে বিএনপি’র শোকসভা ও পদযাত্রা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: রাজধানীর গুলশানের হলি আর্টিজান বেকারিতে সন্ত্রাসী হামলায় নৃশংসভাবে দেশি-বিদেশি নাগরিকদের হত্যার প্রতিবাদে ও নিহতদের স্মরণে রাজশাহীতে বিএনপি’র শোকসভা ও পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ জুলাই) দুপুর ১২টায় মহানগর বিএনপি এ কর্মসূচির আয়োজন করে।

শোকসভা শেষে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। পরে মহানগরীর ভুবন মোহন পার্ক সংলগ্ন বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে একটি পদযাত্রা বের করা হয়। পদযাত্রাটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ফের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

শোকসভায় বিএনপির সাবেক যুগ্মমহাসচিব ও রাজশাহী মহানগর সভাপতি মিজানুর রহমান মিনুর সভাপতিত্বে মহানগর সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, সহ সভাপতি নজরুল হুদা, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, যুবদলের কেন্দ্রীয় সদস্য ওয়ালিউল হক রানা ও বিএনপি বোয়ালিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক রবিউল আলম মিলুসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

এ সময় সভায় মিজানুর রহমান মিনু বলেন, গুলশানে সন্ত্রাসী হামলা নেক্কারজনক একটি ঘটনা। এর নিন্দা ও প্রতিবাদ জানানোর ভাষা নেই। ধর্মের নামে যারা এ বর্বরোচিত সন্ত্রাসী হামলা চালিয়েছে তারা ইসলাম থেকে বিচ্যুত। তাই জঙ্গিবাদ নির্মূলে দেশের মানুষকে আবারও ঐক্যবদ্ধ হতে হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, জুলাই ১২, ২০১৬
এসএস/জিসিপি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।