ঢাকা, সোমবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

অন্যান্য দল

‘বিএনপি-জামায়াতের কোনো ভবিষ্যৎ নেই’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, জুলাই ১০, ২০১৬
‘বিএনপি-জামায়াতের কোনো ভবিষ্যৎ নেই’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: বিএনপি-জামায়াতের কোনো ভবিষ্যৎ নেই বলে মন্তব্য করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

 

কারণ সাম্প্রতিক কর্মকাণ্ডে দেশের জনগণ তাদের চিনে ফেলেছে।

তারা জঙ্গিবাদে বিশ্বাসী। তাদের কোনো ভবিষ্যৎ নেই।

রোববার (১০ জুলাই) দুপুর সাড়ে ১২টায় রাজশাহী সাধারণ গ্রন্থাগার মিলনায়তনে ইউনিয়ন পরিষদ ও পৌরসভা নির্বাচন পরবর্তী ওয়ার্কার্স পার্টির এক সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ মন্তব্য করেন।

বাদশা বলেন, গুলশান ও কিশোরগঞ্জের হামলাকারীরা ইসলামের জন্য কাজ করছে না। তারা ধর্মীয় অনুশাসনে বিশ্বাসী নয়। তারা বিশেষ একটি গোষ্ঠীর হয়ে কাজ করছে। এ বিশেষ গোষ্ঠী কারা, জনগণ তা জানে। তাদের উৎখাতেই ওয়ার্কার্স পার্টি ১৪ দলের শরীক হয়ে কাজ করে যাচ্ছে।

পৌরসভা ও ইউনিয়ন পিরষদ নির্বাচনে পার্টির হয়ে প্রতিদ্বন্দ্বিতাকারী দলীয় নেতাকর্মীদের উদ্দেশে ফজলে হোসেন বাদশা বলেন, নির্বাচনে পার্টির প্রার্থীরা যত ভোট পেয়েছেন, ভাবতে হবে মাঠ পর্যায়ে আমাদের ততোজনই একনিষ্ঠ কর্মী রয়েছে। তাদের সংগঠিত করতে হবে। তাহলেই আগামী নির্বাচনগুলোতে আরও ভালো ফল আনা সম্ভব হবে। আর একটা সময় আসবে যেদিন ওয়ার্কার্স পার্টিই হবে দেশের প্রধান রাজনৈতিক দল।

জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুলের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবু, মহানগর সম্পাদকমণ্ডলীর সদস্য আবদুর রাজ্জাক প্রমুখ।

সভায় ওয়ার্কার্স পার্টির প্রার্থীদের প্রাপ্ত ভোটের হিসাব তুলে ধরেন জেলা ওয়ার্কার্স পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও পবা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আশরাফুল হক তোতা।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, জুলাই ১০, ২০১৬
এসএস/জিসিপি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa