bangla news

সিলেটে স্বেচ্ছাসেবক লীগ কর্মী খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৭-১০ ৫:৫৩:৩৮ এএম

সিলেটে বাসা ভাড়া সংক্রান্ত বিরোধের জের ধরে আব্দুল্লাহ অন্তর (২২) নামে এক স্বেচ্ছাসেবক লীগ কর্মীকে খুন করা হয়েছে। রোববার (১০ জুলাই) বেলা পৌনে ২টায় সদর উপজেলার তারাপুর চা বাগানের কাছে গোয়াবাড়ি নেহার মঞ্জিলে এ হত্যকাণ্ডের ঘটনা ঘটে।

সিলেট: সিলেটে বাসা ভাড়া সংক্রান্ত বিরোধের জের ধরে আব্দুল্লাহ অন্তর (২২) নামে এক স্বেচ্ছাসেবক লীগ কর্মীকে খুন করা হয়েছে।

 

রোববার (১০ জুলাই) বেলা পৌনে ২টায় সদর উপজেলার তারাপুর চা বাগানের কাছে গোয়াবাড়ি নেহার মঞ্জিলে এ হত্যকাণ্ডের ঘটনা ঘটে। নিহত অন্তর ওই বাসার ভাড়াটিয়া ছিলেন।

ঘটনার খর পেয়ে জালালাবাদ ও এয়ারপোর্ট থানার থানা পুলিশ ঘটনাস্থলে যান এবং মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠ‍ান।  

সিলেট মহানগরীর জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বাংলানিউজকে বলেন, স্বেচ্ছাসেবক লীগ কর্মী সানির মালিকানা নেহার মঞ্জিলে ভাড়াটিয়া হিসেবে থাকতেন আব্দুল্লাহ।

ভাড়া নিয়ে বিরোধের কারণে রোববার আব্দুল্লাহকে বাসায় ডেকে নিয়ে জবাই করে হত্যা করেন সানি। তবে হত্যাকাণ্ড বিমানবন্দর থানার অধীনে হওয়ায় পরবর্তী ব্যবস্থা বিমানবন্দর থানা নেবে বলে জানান ওসি আখতার হোসেন।

এদিকে সিলেট বিমানবন্দর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসুল হোসেন বাংলানিউজকে বলেন, হত্যার ঘটনা জানার পর তিনি পুলিশ নিয়ে ঘটনাস্থলে যাচ্ছেন। তবে এ ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, জুলাই ১০, ২০১৬
এনইউ/জিসিপি/বিএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-07-10 05:53:38