bangla news

সন্ত্রাস বিরোধী প্রতিরোধ কমিটি গড়তে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৭-০৩ ৭:২৩:০০ এএম
ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, গুলশানে রেঁস্তোরায় হামলাকারীরা সন্ত্রাসী। এসব সন্ত্রাসীরা ধর্মকে অপব্যবহার করে। এদের বিরুদ্ধে ‘সন্ত্রাস বিরোধী প্রতিরোধ কমিটি’ গঠন করতে হবে।

ভোলা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, গুলশানে রেঁস্তোরায় হামলাকারীরা সন্ত্রাসী। এসব সন্ত্রাসীরা ধর্মকে অপব্যবহার করে। এদের বিরুদ্ধে ‘সন্ত্রাস বিরোধী প্রতিরোধ কমিটি’ গঠন করতে হবে।

রোববার (০৩ জুলাই) দুপুরে ভোলা শহরের টাউন স্কুল মাঠসহ বিভিন্ন এলাকায় দুস্থ ও ছিন্নমূল মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশে জঙ্গিদের কোনো স্থান নেই। যারাই ষড়যন্ত্র করুন না কেন, তারা রক্ষা পাবে না। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এ সময় মন্ত্রী দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় সন্ত্রাসের বিরুদ্ধে দুর্গ গড়ে তোলার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিপ্লব, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী নেওয়াজ পলাশ, পৌর কাউন্সিলর মঞ্জুরুল আলম প্রমুখ।

এদিন পৌরসভায় ৭ হাজার শাড়ি, ৩ হাজার লুঙ্গি এবং ইউনিয়ন পর্যায়ে প্রতি ইউনিয়নে দেড় হাজার করে শাড়ি ও ৪০০ পিস লুঙ্গি বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৬
এনটি/এসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-07-03 07:23:00