bangla news

সালথায় আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৭-০২ ২:৪৯:৪৫ এএম

ফরিদপুরের সালথা উপজেলা আওয়ামী লীগ নেতা মো. তেহারদ্দীন মাতব্বরকে (৫৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (০২ জুলাই) দিবাগত রাত ৯টায় পার্শ্ববর্তী নগরকান্দা উপজেলার লস্কারদিয়া ইউনিয়নের বিনোকদিয়া এলাকায় দুর্বৃত্তদের এলোপাতাড়ি কোপে তার মৃত্যু হয়।

ফরিদপুর: ফরিদপুরের সালথা উপজেলা আওয়ামী লীগ নেতা মো. তেহারদ্দীন মাতব্বরকে (৫৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

 

শুক্রবার (০২ জুলাই) দিবাগত রাত ৯টায় পার্শ্ববর্তী নগরকান্দা উপজেলার লস্কারদিয়া ইউনিয়নের বিনোকদিয়া এলাকায় দুর্বৃত্তদের এলোপাতাড়ি কোপে তার মৃত্যু হয়।

এ সময় তার সঙ্গে থাকা ছোট ভাই নব-নির্বাচিত ইউপি সদস্য মো. সাহিদ মাতব্বর আহত হন। নিহত তেহারদ্দীন সালথা উপজেলার গট্টি ইউনিয়নের লক্ষণদিয়া গ্রামের মৃত ফেলু মাতব্বরের ছেলে।

নিহতের স্বজনরা জানান, নগরকান্দা উপজেলার তালমা ইউপির সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা মো. ফিরোজ খানের আওয়ামী লীগে যোগদান উপলক্ষে শাকপালদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠান শেষে মো. তেহারদ্দীন মাতুব্বর ও তার ছোট ভাই সাহিদ মাতুব্বর ব্যাটারি চালিত অটোরিকশাযোগে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে বিনোকদিয়া এলাকার চেয়ারম্যান বাড়ি নামক স্থানে পৌছালে দুর্বৃত্তরা তাদের লক্ষ্য করে এলোপাথাড়ি কোপায়। এতে তেহারদ্দীন ঘটনাস্থলেই নিহত হন। আহত সাহিদকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফছার উদ্দীন বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুরে মেডিকেল কলেজ হাসপাত‍াল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি এবং হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

সালথা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া বাংলানিউজকে বলেন, নিহত তেহারদ্দীন মাতব্বর উপজেলা আওয়ামী লীগের সদস্য।

শনিবার (০২ জুলাই)  সকালে স্থানীয় সংসদ সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও তার বড় ছেলে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আয়মন আকবর চৌধুরী বাবলু নিহতের বাড়িতে গিয়ে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, জুলাই ০২, ২০১৬
আরকেবি/জিসিপি/বিএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-07-02 02:49:45