bangla news

দেশ সংকটকাল অতিক্রম করছে

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৬-২৯ ১০:৫৭:০৭ এএম

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দেশ সংকটময় সময় অতিক্রম করছে। সারাদেশে উগ্রবাদ ও জঙ্গিবাদের নামে মানুষ হত্যা চলছে।

নবাবগঞ্জ (ঢাকা): বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দেশ সংকটময় সময় অতিক্রম করছে। সারাদেশে উগ্রবাদ ও জঙ্গিবাদের নামে মানুষ হত্যা চলছে।

বুধবার (২৯ জুন) সন্ধ্যায় ঢাকার নবাবগঞ্জ উপজেলা বিএনপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, হিন্দু, পুরোহিত, ধর্মযাজক, শিয়া মুসলিম হত্যা চলছে। কারা এ হত্যা করছে। এরা কারা? দেশবাসী জানতে চায়। হত্যকারীদের চিহ্নিত করা সরকারের দায়িত্ব। সরকারের ব্যর্থতা স্বীকার করা উচিত।

তিনি আরো বলেন, ক্ষমতায় থাকাকালীন বিএনপি জঙ্গি দমনে কাজ করেছে, জঙ্গিদের প্রশয় দেয়নি। আসুন আমরা ঐক্যবদ্ধভাবে এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলি। কিন্তু বর্তমান সরকার আমাদের কথায় সারা দেয়নি। সরকার তদন্ত না করে জঙ্গি নির্মূলের নামে বিএনপি নেতাকর্মীদের মামলায় জড়িয়ে হয়রানি করছে।

উপজেলা বিএনপি নেতা খান ইফতেখার আল-ফারুকীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার আবু আশফাক।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম, জাসাস কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মো. সোহরাব উদ্দিন, কেন্দ্রীয় যুবদলের সহ সম্পাদক আনোয়ার হোসেন আনু, ঢাকা জেলা ছাত্রদলের সাবেক সভাপতি রেজাউল কবির পল, বিএনপি নেতা খন্দকার আবুল কালাম, সৈয়দ আহমেদ খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, জুন ২৯, ২০১৬
এসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-06-29 10:57:07