bangla news

বিএনপিকে ধ্বংস করাই টার্গেট: খালেদা জিয়া

সিনিয়র স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৬-২৮ ১১:০০:১২ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিএনপিকে ধ্বংস করাই বর্তমান সরকারের টার্গেট বলে অভিযোগ করেছেন দলটির  চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।  মঙ্গলবার (২৮ জুন) রাজধানীর ইস্কাটনে লেডিস ক্লাবে ঢাকা মহানগর বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে তিনি এ অভিযোগ করেন। 

ঢাকা: বিএনপিকে ধ্বংস করাই বর্তমান সরকারের টার্গেট বলে অভিযোগ করেছেন দলটির  চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। 

মঙ্গলবার (২৮ জুন) রাজধানীর ইস্কাটনে লেডিস ক্লাবে ঢাকা মহানগর বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে তিনি এ অভিযোগ করেন। 

খালেদা বলেন, শেখ হাসিনা তথা বর্তমান সরকারের টার্গেট বিএনপিকে ধ্বংস করে দেওয়া। তাই নানাভাবে দলটিকে ধ্বংসের পায়তারা করছে তারা।  

‘তিনি মনে (শেখ হাসিনা) করছেন বিএনপি ধ্বংস হলে তার ক্ষমতা পাকাপোক্ত হবে। বিএনপিকে ধ্বংস করতে পারলেই দীর্ঘদিন ক্ষমতায় থাকা যাবে।’ 

‘আর তাই পবিত্র রমজান মাসে সাঁড়াশি অভিযান চালানো হচ্ছে। কিন্তু কাদের বিরুদ্ধে এ অভিযান? এই যে বিদেশি হত্যা করা হলো; সরকার কাউকে ধরেছে? ধরেনি, কোনো ঘটনায় কাউকে ধরতে পারলো না তারা।এভাবে ধরপাকড় করে ক্ষমতায় থাকা যাবে না।’

তিনি বলেন, এখন সাঁড়াশি অভিযান চালিয়ে বিএনপি ও অন্য দলের লোকজনকে গ্রেফতার করা হলো। ১৬ হাজার মানুষকে গ্রেফতার করা হয়েছে। এরমধ্যে বেশির ভাগই বিএনপির। কিন্ত তাতে কয়জন অপরাধী? 

সত্যিকারের অপরাধীদের গ্রেফতার করে মানুষের ওপর জুলুম নির্যাতন বন্ধের আহ্বান জানান খালেদা জিয়া। 

ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক মির্জা আব্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসূফ, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এনাম আহমেদ চৌধুরী, অ্যাডভোকেট আহমেদ আজম খান, আব্দুল আউয়াল মিন্টু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবুল খায়ের ভূঁইয়া, সহ আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট তৈয়মূর আলম খন্দকার প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, জুন ২৮, ২০১৬
এমএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-06-28 11:00:12