bangla news

‘বিএনপি’র রাজনীতির রোডম্যাপ নেই’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৬-২৮ ৪:০৮:০৭ এএম
ছবি: সুমন শেখ-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সুমন শেখ-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিএনপি’র রাজনীতির রোডম্যাপ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পদক ড. হাছান মাহমুদ।

ঢাকা: বিএনপি’র রাজনীতির রোডম্যাপ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পদক ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (২৮ জুন) দুপুরে জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত ‘ধর্মীয় অনুষ্ঠানে খালেদা জিয়ার দেশবিরোধী ষড়যন্ত্রমূলক বক্তব্য ও সরকারের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, কাউন্সিলের চার মাস পরেও বিএনপি পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে পারেনি। খালেদা জিয়া বিএনপি নেতাদের উপর আস্থা রাখতে পারছেন না। কিভাবে জনগণ বিএনপি’র উপর আস্থা রাখবে। বিএনপি’র অবস্থান মুসলিম লীগ ও জাসদের ন্যায় হতে পারে বলেও মন্তব্য করেন তিনি।

ব্রিটেনের উদাহরণ টেনে খালেদা জিয়া আওয়ামী লীগের বিরুদ্ধে যে মন্তব্য করেছেন তার জবাবে তিনি বলেন, খালেদা জিয়া যেভাবে পেট্রল বোমা মেরে মানুষ মেরেছেন তাতে ব্রিটেনের রাজনীতির নিয়ম অনুযায়ী বিএনপি রাজনীতি থেকে নিষিদ্ধ হতো।

তিনি আরো বলেন, আমরা চাই সমালোচনা হোক। সমালোচনা হলে আমাদের ভুল-ভ্রান্তি পরিষ্কার হবে। কিন্তু সমালোচনার নামে সংঘাতের পথ বেছে নেওয়া রাজনীতি হতে পারে না।

আয়োজক সংগঠনের উপদেষ্টা খন্দকার মো. ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা এতে বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা , জুন ২৮, ২০১৬
এফবি/জিসিপি/আরআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-06-28 04:08:07