ঢাকা, শুক্রবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০, ১৭ রবিউস সানি ১৪৪২

অন্যান্য দল

‘১৪ দল ছিল বলে আ.লীগ আজ সরকারে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, জুন ২৬, ২০১৬
‘১৪ দল ছিল বলে আ.লীগ আজ সরকারে’

সাতক্ষীরা: ১৪ দল ছিল বলে আওয়ামী লীগ আজ সরকারে বলে মন্তব্য করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা।  

রোববার (২৬ জুন) দুপুরে সাতক্ষীরা জেলা পরিষদ মিলনায়তনে দলের জেলা কমিটি ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণকারীদের সমন্বয়ে অনুষ্ঠিত বিশেষ সভায় তিনি এ মন্তব্য করেন।

ফজলে হোসেন বাদশা বলেন, ইউপি নির্বাচনে আওয়ামী লীগ ওয়ার্কার্স পার্টির সঙ্গে অন্যায় করেছে। সর্বশেষ সংসদ নির্বাচনে ১৪ দল ছিল বলে আওয়ামী লীগ আজ সরকারে। ১৪ দল না থাকলে আওয়ামী লীগের কী হতো তা ভাবার বিষয়।

তিনি বলেন, ইউপি নির্বাচনে দলীয় প্রতীকে শুধু চেয়ারম্যান পদে নির্বাচন করে যে পরিমাণ হতাহত হয়েছে, সদস্য পদে নির্বাচন হলে আওয়ামী লীগ বোধহয় ধ্বংস হয়ে যেত।

তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আওয়ামী লীগের আত্মঅহমিকার রাজনীতি পরাজিত করে ওয়ার্কার্স পার্টির গণমুখী রাজনীতিকে জয়যুক্ত করতে হবে।

জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহর সভাপতিত্বে এতে আরো  বক্তব্য রাখেন, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ মহিবুল্লা মোড়ল, অ্যাডভোকেট ফাহিমুল হক কিসলু, উপাধ্যক্ষ ময়নুল হাসান, অধ্যাপক সাবীর হেসেন, মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, হিরন্ময় মন্ডল, ইউপি সদস্য প্রফুল্ল মন্ডল, বিশ্বনাথ মন্ডল, আনন্দ কুমার দাশ, আশুরা করিম, মেহেরুন্নেসা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, জুন ২৬, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa