ঢাকা, শনিবার, ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭ সফর ১৪৪২

আওয়ামী লীগ

‘শেখ হাসিনা ছাড়া গরিবকে কেউ দেখে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, জুন ২৪, ২০১৬
‘শেখ হাসিনা ছাড়া গরিবকে কেউ দেখে না’ ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শেরপুর: গরিব মানুষদের ও ছাত্র-ছাত্রীদের শেখ হাসিনা ছাড়া কেউ দেখেন না বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।

শুক্রবার (২৪ জুন) বেলা সাড়ে ১১টায় শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান ইউনিয়নে গোজাকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ঈদুল ফিতর উপলক্ষে মেধাবী ছাত্র-ছাত্রী ও গরিব-দুস্থদের মধ্যে ‍বস্ত্র ও চাল বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মতিয়া চৌধুরী আরো বলেন, খালেদা জিয়া নিজেও পড়াশোনা জানেন না, তার ছেলেরাও পড়াশোনা জানেন না। কাজেই সেটার মর্যাদাও তারা জানেন না। কিন্তু শেখ হাসিনা বইয়ের মর্যাদা জানেন, ‍তাই বিনা পয়সায় তিনি বই দেন।

এদিন মন্ত্রী নালিতাবাড়ী উপজেলার ১২টি ইউপির ৮টিতে ৫৫২ জন শিক্ষার্থী ও ৩২০০ গরিব-দুস্থদের মধ্যে কাপড় এবং ১৩৩৭ জনের মধ্যে বিশেষ ভিজিএফ চাল বিতরণ করেন।

এ সময় শেরপুরের জেলা প্রশাসক ডা. এএম পারভেজ রহিম, পুলিশ সুপার (এসপি) মেহেদুল করিম, নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মুখলেছুর রহমান রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরফদার সোহেল রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযুদ্ধা জিয়াউল হোসেন, সাধারণ সম্পাদক ফজলুল হক, পৌর মেয়র আবু বক্করসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সকালে মন্ত্রী নকলা উপজেলার উরফা ইউনিয়নে ১৫৫০ জন দুস্থের মধ্যে ত্রাণের চাল বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, জুন ২৪, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa