ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

উপ-নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপি নেতাকে কারণ দর্শানো নোটিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, জুন ২৩, ২০১৬
উপ-নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপি নেতাকে কারণ দর্শানো নোটিশ

ময়মনসিংহ: নিজের দল বিএনপি নির্বাচন এড়িয়ে গেলেও নিজে ঠিকই প্রার্থী হয়েছেন। আর এ নিয়ে দলীয় পরিমণ্ডলে সৃষ্টি হয়েছে বিভ্রান্তি।

ফলশ্রুতিতে তাকে দলের পক্ষ থেকে দেওয়া হয়েছে কারণ দর্শাও নোটিশ।

আলোচিত এই বিএনপি নেতার নাম হাফেজ আজিজুল হক। ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের উপ-নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর উপজেলা বিএনপির একাংশের আহ্বায়ক প্রকৌশলী মকবুল হোসেন বকুল।

বাংলানিউজকে তিনি বলেন, দলীয় নেতা-কর্মী সমর্থকদের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি ও সংগঠন বিরোধী কর্মকাণ্ডের অভিযোগে কেন্দ্রের নির্দেশে হাফেজ আজিজুলকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। আগামী ৭ দিনের মধ্যে উপযুক্ত জবাব না পাওয়া গেলে তাকে দল থেকে বহিষ্কার করা হবে।

প্রয়াত এমপি মজিবুর রহমান ফকিরের মৃত্যুতে শূন্য হওয়া ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে নৌকা প্রতীকে প্রার্থী হয়েছেন আওয়ামী লীগ নেতা বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন। তার সাথে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন ইসলামী ঐক্যজোট মনোনীত হাফেজ মাও. আবু তাহের খান, জাতীয় পার্টির শামসুজ্জামান, ন্যাপ মনোনীত আব্দুল মতিন, স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা হাফেজ আজিজুল হক ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেত্রী নাজনীন আলম।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, জুন ২৩, ২০১৬
এমএএএম/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।