ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

আওয়ামী লীগ

‘২০১৯ সালের নির্বাচনেও বিএনপির সম্ভাবনা নেই’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, জুন ২২, ২০১৬
‘২০১৯ সালের নির্বাচনেও বিএনপির সম্ভাবনা নেই’

ঢাকা: ২০১৯ সালের জাতীয় নির্বাচনেও বিএনপির জয়ী হওয়ার কোনো সম্ভাবনা নেই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

বুধবার (২২ জুন) বিকেলে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

বাংলাদেশ আওয়ামী তাঁতী লীগের উদ্যোগে ‘জাতির পিতা বঙ্গবন্ধু ঘোষিত ঐতিহাসিক ৬ দফার দর্শন-আদর্শিক মূল্যবোধ ও তাৎপর্য’ শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করা হয়।

ড. হাছান বলেন, ২০১৯ সালের জাতীয় নির্বাচনেও বিএনপির জয়ের কোনো সম্ভাবনা নেই। এ জন্যে তাদের গাত্রজ্বালা ধরেছে। তারা গুপ্তহত্যা শুরু করেছে, দেশে অর‍াজাকতা সৃষ্টি করেছে।

‘বিএনপি-জামায়াত বিভিন্নভাবে সরকার উৎখাতের চেষ্টা করতে গিয়ে আজ নিজেরাই উৎখাত হয়ে গেছে। সম্মেলন হয়েছে ৩ মাস আগে অথচ কমিটি করতে পারছে না এখনও, এমনকি স্থায়ী কমিটিও করতে পারছেনা তারা। ’

সবাইকে সজাগ থাকার নির্দেশনা দিয়ে তিনি বলেন, আজ শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। এই উন্নয়ন ও অগ্রগতিকে ব্যাহত করার জন্য খালেদা জিয়াগুপ্তহত্যাকারীদের পক্ষ নিয়েছেন, তারা দেশে গুপ্তহত্যা চালাচ্ছে। ’


অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম। এ সময় অন্যদের মধ্যে আওয়ামী লীগের সহ-সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মাদ কামাল হোসেন, কেন্দ্রীয় নেতা মাহাতাব উদ্দিন বাবুল, বাংলাদেশ তাঁতী লীগের আহ্বায়ক এনাজুর রহমান চৌধুরী, সাংবাদিক-কলামিস্ট নাসির আহমেদ প্রমুখ বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘন্টা, জুন ২২, ২০১৬
এএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa