ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

গাজীপুর জেলা জাপা সভাপতি হিসেবে মাহমুদের নাম ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫০ ঘণ্টা, আগস্ট ১০, ২০১০

গাজীপুর: মঙ্গলবার বিকেলে জাতীয় পার্টির গাজীপুর জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। এরা হলেন জাপার প্রেসিডিয়াম সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) কাজী মাহমুদ হাসান পিএসসি ও নূরুল ইসলাম এমএ।


আগামী ১০দিনের মধ্যে ১১১সদস্যের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব আঃ সাত্তার মিয়া বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানিয়েছেন।

গাজীপুর জেলাশহরের বঙ্গতাজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত জেলা জাতীয় পার্টির কাউন্সিল ও সম্মেলনে মঙ্গলবার রাত ৮টার দিকে জাতীয় পার্টির মহাসচিব এ.বি.এম রুহুল আমিন হাওলাদার আনুষ্ঠানিকভাবে ওই দু’জনের নাম ঘোষণা করেন। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী জিএম কাদের।

ব্রিগে. জেনারেল (অব.) কাজী মাহমুদ হাসানের সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব এ.বি.এম রুহুল আমিন হাওলাদার, মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম, আরিফ খান, শফিকুল ইসলাম প্রমূখ।

বাংলাদেশ সময়: ২০৩০ঘণ্টা, আগস্ট ১০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।