ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘জাসদের সঙ্গে আ.লীগের ঐক্য উগ্র সাম্প্রদায়িকতার বিরুদ্ধে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, জুন ১৭, ২০১৬
‘জাসদের সঙ্গে আ.লীগের ঐক্য উগ্র সাম্প্রদায়িকতার বিরুদ্ধে’

কুমিল্লা: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাসদের অতীত জেনেই বাস্তবতার নিরিখে আমরা তাদের সঙ্গে রাজনৈতিক ঐক্য করেছি। আমাদের ঐক্য উগ্র সাম্প্রদায়িকতার বিরুদ্ধে।

শুক্রবার (১৭ জুন) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার কোটবাড়ি এলাকায় একটি ফুটওভার ব্রিজ উদ্বোধনকালে মন্ত্রী একথা বলেন।

তিনি বলেন, সৈয়দ আশরাফ সাহেব যা বলেছেন, তা তার ব্যক্তিগত ব্যাপার। এটা সরকার কিংবা দলীয় বক্তব্য নয়। অতীত নিয়ে ঘাঁটাঘাটি করলে সমস্যা। সব সময় সবকিছু নিয়ে কথা বলে লাভ নেই।

তিনি বলেন, মহাসড়কে ঈদে বাড়ি ফেরা মানুষের যাত্রা এবার সহনীয় হবে। দাউদকান্দি থেকে চট্টগ্রাম পর্যন্ত সড়কের রাস্তা ভালো। অবাধে যান চলাচল করতে পারবে। তাই এবার কোনো সমস্যা নেই।   ঈদের আগের ৩ দিন ও পরের ৩ দিন মহাসড়কে ভারী যান চলাচল বন্ধ থাকবে। ঈদের ৫ দিন আগেই ঢাকার আশপাশের যানজটপ্রবণ এলাকায় ১৫টি পয়েন্টে ১ হাজার স্বেচ্ছাসেবক নিয়োগ করা হবে, যারা মহাসড়কে পুলিশকে সহায়তা করবেন।

এ সময় ওবায়দুল কাদের জানান কোরবানির ঈদের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চার লেন কাজের উদ্বোধন করবেন।

ফুটওভার ব্রিজ উদ্বোধনকালে চার লেন প্রকল্পের প্রকৌশলী, সড়ক ও জনপথের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, জুন ১৭, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad