ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

রাজনীতিবিদদের উচিত ঐক্যবদ্ধ হওয়া

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, জুন ১৬, ২০১৬
রাজনীতিবিদদের উচিত ঐক্যবদ্ধ হওয়া ছবি: ডিএইচ বাদল-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: কে কি পদ পাবে সেটা না ভেবে, সব রাজনীতিবিদের উচিত যার যার অবস্থান থেকে ঐক্যবদ্ধ হওয়া। চাওয়া-পাওয়া বড় নয়, গণতন্ত্রকে ফিরিয়ে আনা, দেশকে রক্ষা করা ও জনগণের কল্যাণ করা বড় কাজ।

সবার উচিত ঐক্যবদ্ধ হওয়া।

বৃহস্পতিবার (১৬ জুন) সন্ধ্যায় রাজধানীর লেডিস ক্লাবে লিবারেল ডেমোক্রেটিক পার্টির ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এ কথা বলেন।

তিনি বলেন, দেশের যে অবস্থা, এতে নতুন করে তেমন কিছু বলার নেই। সরকার দেশকে পুরোপুরি কারাগারে পরিণত করেছে। এ পর্যান্ত ১২ হাজারের অধিক গ্রেফতার করেছে। এর মধ্যে ২ হাজার ৭শ’র বেশি বিএনপির নেতাকর্মী।

খালেদা জিয়া বলেন, ছাত্রলীগ অবাধে অস্ত্র নিয়ে ঘুরলেও তাদের ধরা হয় না। সম্প্রতি ছাত্রলীগের এক নেতা অস্ত্র নিয়ে ধরা পড়লেও তাকে জামিন দিয়ে দেওয়া হয়েছে। আওয়ামী লীগের কাউকে অস্ত্রসহ ধরা হলে রিমান্ডে নেওয়া দূরের কথা, জেলে নিয়ে তার কয়েকদিন পর জামিনে ছেড়ে দেয়। অথচ অপরাধ না করলেও বিএনপি নেতাকর্মীদের ধরে জেলে নেওয়া হয়, জামিন হলেও আবার জেলগেট থেকে তাদের আটক করা হয়।

ইফতার মাহফিলে অংশ নেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চৌধুরী কামাল ইবনে ইউসুফ, আলতাফ হোসেন চৌধুরী, সেলিমা রহমান, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।
 
২০ দলীয় জোটের সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম, শফিউল আলম প্রধান, মাওলানা আব্দুল হালিম, আহসান হাবিব লিংকন, খন্দকার গোলাম মোর্ত্তজা, ফরিদুজ্জামান ফরহাদ, জেবেল রহমান গানি, ডা. মোস্তাফিজুর রহমান ইরান, এইচ এম কামরুজ্জামান, মাওলা সৈয়দ মুজিবুর রহমান, আজহারুল ইসলাম, সাঈদ আহমেদ, সাইফুদ্দিন মনি, ড. রেদোয়ান আহমেদ, আব্দুল করিম আব্বাসি, গোলাম মোস্তফা ভূইয়া, শাহাদাৎ হোসেন সেলিম, খন্দকার লুৎফুর রহমান, আমিনুর রহমান প্রমুখ ইফতারের অংশ নেন।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, জুন ১৬, ২০১৬
এজেড/জিসিপি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।