bangla news

আওয়ামী লীগ সংবাদপত্রের স্বাধীনতায় বিশ্বাস করে না

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৬-১৬ ৩:২৯:৫৩ এএম

আওয়ামী লীগ সংবাদপত্রের স্বাধীনতায় বিশ্বাস করে না বলে মন্তব্য করেছেন ২০ দলীয় জোটের শীর্ষ নেতা ও বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি।

ঢাকা: আওয়ামী লীগ সংবাদপত্রের স্বাধীনতায় বিশ্বাস করে না বলে মন্তব্য করেছেন ২০ দলীয় জোটের শীর্ষ নেতা ও বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি।

 

বৃহস্পতিবার (১৬ জুন) সকালে নয়াপল্টনে যাদু মিয়া মিলনায়তনে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখার সময় এ কথা বলেন তিনি।

‘১৬ জুন সংবাদপত্রের কালো দিবস উপলক্ষে’ ঢাকা মহানগর ন্যাপ এ আলোচনা সভার আয়োজন করে।

গাণি বলেন, ৭৫-এর ধারাবাহিকতায় আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে ততবারই সংবাদপত্র ও গণমাধ্যমের উপর নগ্ন হামলা হয়েছে। ১৯৯৬ সালে ক্ষমতায় থাকাকালে তারা বন্ধ করে দিয়েছিল দৈনিক বাংলা, টাইমস্, বিচিত্রা ও আনন্দ বিচিত্রা‌। বর্তমানে বন্ধ করেছে দৈনিক আমার দেশ, চ্যানেল ওয়ান, দিগন্ত টিভি, ইসলামিক টিভি। এতেই প্রমাণিত হয় আওয়ামী লীগ সংবাদপত্রের স্বাধীনতার বিশ্বাস করে না।

ঢাকা মহানগর ন্যাপের আহ্বায়ক সৈয়দ শাহজাহান সাজুর সভাপতিত্বে আলোচনায় অংশ নেন ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, ভাইস চেয়ারম্যান কাজী ফারুক হোসেন, যুগ্ম মহাসচিব স্বপন কুমার সাহা, মো. নুরুল আমান চৌধুরী, সম্পাদক মো. কামাল ভুইয়া, মতিয়ারা চৌধুরী মিনু, নগর সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলু, যুগ্ম আহ্বায়ক মুক্তিযোদ্ধা আনছার রহমান শিকদার, মো. আনোয়ার হোসেন, আবদুল্লাহ আল-কাউছারী, যুব নেতা আবদুল্লাহ আল-মাসুম, ছাত্রনেতা এইচ.এম. মেহেদী হাসান, সোলায়মান সোহেল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, জুন ১৬, ২০১৬
এজেড/জিসিপি/আরআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-06-16 03:29:53