bangla news

যুক্তরাষ্ট্রে নাইটক্লাবে হামলা অমানবিক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৬-১৪ ৫:৪৭:০০ এএম

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের অরল্যান্ডো শহরের পালস ক্লাবে হামলা শুধু অমানবিকই নয়, এটি কাপুরুষোচিত বলে অভিমত প্রকাশ করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী...

ঢাকা: যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের অরল্যান্ডো শহরের পালস ক্লাবে হামলা শুধু অমানবিকই নয়, এটি কাপুরুষোচিত বলে অভিমত প্রকাশ করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

মঙ্গলবার (১৪ জুন) এক বিবৃতিতে তারা বলেন, উগ্রবাদ ও সন্ত্রাস শুধুমাত্র কোনো সুনির্দিষ্ট ভূখণ্ডের বিষয় নয়। সন্ত্রাসবাদীদের কর্মকাণ্ড সারাবিশ্বকেই হুমকির মুখে ফেলেছে। এটি সহিষ্ণুতা, সামাজিক সম্প্রীতি ও মানবতার ওপর হামলা।
 
নেতারা ফ্লোরিডার অরলান্ডো শহরে নাইটক্লাবে বন্দুকধারীর হামলায় ব্যাপক হতাহতের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে যুক্তরাষ্ট্রের শোকাহত জনগণ ও সরকারকে সহমর্মিতা জ্ঞাপন ককরেন।
 
তারা নিহতদের আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারগুলোর প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং আহতদের আশু সুস্থতা কামনা করেন।
 
বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, জুন ১৪, ২০১৫
এজেড/আইএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-06-14 05:47:00