ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

আওয়ামী লীগ

১৪ দলের সঙ্গে নাজমুল হুদার দল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, জুন ১৩, ২০১৬
১৪ দলের সঙ্গে নাজমুল হুদার দল

ঢাকা: ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দল ঘোষিত সব কর্মসূচির সঙ্গে একাত্বতা প্রকাশসহ অংশগ্রহণ করার কথা জানিয়েছে সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদার বাংলাদেশ ন্যাশনাল অ্যালায়েন্স (বিএনএ) জোট।

সোমবার (১৩ জুন) বিকেলে কেন্দ্রীয় ১৪ দলের সঙ্গে বৈঠক শেষে সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এবং নাজমুল হুদা উভয়ই এ কথা জানান।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রী দেশের সব গণতান্ত্রিক ও আসম্প্রদায়িক মানুষকে সন্ত্রাস ও ষড়যন্ত্র মোকাবেলায় ভূমিকা রাখার আহ্বান জানিয়েছেন। প্রধানমন্ত্রীর এই আহ্বানে সাড়া দিয়ে নাজমুল হুদা ১৪ দলীয় জোটের সব কর্মসূচিতে সংহতি প্রকাশ করছেন। পাশাপাশি ১৯ তারিখের মানববন্ধন কর্মসূচিতে তারা অংশগ্রহণ করবেন বলে জানিয়েছেন।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে নাজমুল হুদা বলেন, ১৪ দলে যোগ দিচ্ছি না। তবে চলমান সন্ত্রাস-গুপ্ত হত্যা, নৈরাজ্য বিরোধী কর্মসূচিতে আমাদের অংশগ্রহণ থাকবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে পদক্ষেপ নিচ্ছেন তাকে আমরা পূর্ণ সমর্থন করি।

১৪ দল ও বিএনএ-এর মধ্যে অনুষ্ঠিত এ বৈঠকে সভাপতিত্ব করেন মোহাম্মদ নাসিম। বৈঠকে আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, ডা. দীপু মণি ও অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, জাতীয় পার্টি-জেপির সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, জাসদের (একাংশের) সাধারণ সম্পাদক শিরিন আখতার, গণতন্ত্রী পার্টির ডা. শহিদুল্লাহ শিকদার, কমিউনিস্ট কেন্দ্রের অসীত বরণ রায় প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুন ১৩, ২০১৬
এসকে/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa