ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

আওয়ামী লীগ

বগুড়ায় প্রধানমন্ত্রীর কারামুক্তি দিবস উদযাপন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, জুন ১১, ২০১৬
বগুড়ায় প্রধানমন্ত্রীর কারামুক্তি দিবস উদযাপন

বগুড়া: বগুড়ায় আওয়ামী লীগের উদ্যোগে দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উদযাপন করা হয়েছে।
 
শনিবার (১১ জুন) বিকেলে শহরের সাতমাথা সংলগ্ন টেম্পল রোডস্থ দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন বলেন, গণতান্ত্রিক রাজনীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত হলেন শেখ হাসিনা। যিনি কখনোই বাঙালি জাতির স্বার্থের বিরুদ্ধে কোনো সিদ্ধান্ত গ্রহণ করেননি। তাই তার ওপর জঙ্গিবাদের অপশক্তির হামলা হয়েছে বারবার। অপশক্তির একমাত্র লক্ষ্য ছিল বঙ্গবন্ধু কন্যা, যাকে হত্যা করতে পারলেই বাংলাদেশকে পাকিস্তান বানানো সম্ভব হতো। কিন্তু সেটা সম্ভব হয়নি।

তিনি আরো বলেন, দেশে এখন উন্নয়ন চলছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সমাপ্ত করে দেশকে সোনার বাংলায় পরিণত করতে হবে। এ জন্য সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের নেতা টি জামান নিকেতা, প্রদীপ কুমার রায়, আসাদুর রহমান দুলু, শেখ শামীম, সুলতান মাহমুদ খান রনি, ভিপি সাজেদুর রহমান সাহীন, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, আল রাজি জুয়েল, মাশরাফি হিরো, জুলফিকার রহমান শান্ত, শহিদুল ইসলাম বাপ্পী, নাসিমুল বারী নাসিম, সনৎ কুমার সরকার, জিহাদ আল হাসান জুয়েল, আসলাম হোসেন, বিশ্বজিত কুমার সাহা, শামীম হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, জুন ১১, ২০১৬
এমবিএইচ/জিসিপি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa