ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

আওয়ামী লীগ

বাকেরগঞ্জে আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৬-১১ ০৮:৫৮:৫০ পিএম
বাকেরগঞ্জে আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জের ফরিদপুর ইউনিয়নের কাকরদা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সামনে মহিউদ্দিন হাওলাদার (৪৫) নামে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

শনিবার (১১ জুন) সন্ধ্যা ৭টার দিকে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত মহিউদ্দিনের বাড়ি ছয় নম্বর ফরিদপুর ইউনিয়নের সোনাপুরা গ্রামে। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী বলে জানিয়েছেন ফরিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম।

নিহত ব্যক্তির ভাই শাহজালাল জানান, বিকেল ৩টার দিকে মহিউদ্দিন বাড়িতে আসছিলেন। পথে কাকরদা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সামনে স্থানীয় যুবলীগ নেতা ও ফরিদপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) তিন নম্বর ওয়ার্ডের সদস্য মামুন, শওকত, বশির খানসহ বেশ কয়েকজন তাকে কুপিয়ে জখম করে আটকে রাখেন। খবর পেয়ে স্থানয়ীদের সহায়তায় স্বজনরা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সন্ধ্যা ৭টায় জরুরি বিভাগের চিকিৎসক ডা. মামুনর রশিদ তাকে মৃত ঘোষণা করেন।

ডা. মামুনর রশিদ জানান, পায়ের রগ কেটে ও কুপিয়ে জখম করার কারণে তার মৃত্যু হয়েছে।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, এলাকায় আধিপত্য বিস্তার ও দলীয় কোন্দলকে কেন্দ্র করে তাকে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের আটক করার চেষ্টা চলছে।

তিনি আরো জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, জুন ১১, ২০১৬
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa