ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

পরাজিত প্রার্থীর বাড়ি গিয়ে মার খেলেন বিজয়ী চেয়ারম্যান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, জুন ৫, ২০১৬
পরাজিত প্রার্থীর বাড়ি গিয়ে মার খেলেন বিজয়ী চেয়ারম্যান ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেনী: নির্বাচনে বিজয়ী হয়ে নিজ দলের বিদ্রোহী পরাজিত প্রার্থীর বাড়িতে সৌজন্য সাক্ষাৎ করতে গিয়ে মারধরের শিকার হয়েছেন ফেনীর সোনাগাজী উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম এ হোসেন।

রোববার (০৫ জুন) দুপুরে ইউনিয়নের বদরপুর গ্রামে প্রতিদ্বন্দ্বী ও বিদ্রোহী প্রার্থী আনোয়ার খায়ের ও তার লোকজন এম এ হোসেনকে মারধর করেন।

স্থানীয় সূত্র জানায়, শেষ ধাপে শনিবার (০৪ জুন) চরমজলিশপুর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী এম এ হোসেন জয়লাভ করেন। রোববার তিনি বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার খায়েরের বদপুরের বাড়িতে দেখা করতে যান।

এ সময় আনোয়ার খায়ের ও তার লোকজন এম এ হোসেনকে কিল-ঘুঁষি মেরে আহত করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

সোনাগাজী মডেল থানার পরিদর্শক (ওসি) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, অভিযোগের আলোকে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, জুন ০৫, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।