ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

জাতীয় শ্রমিক লীগের গুলশান জোনের সভাপতি তাওহীদ খান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৯ ঘণ্টা, জুন ৪, ২০১৬
জাতীয় শ্রমিক লীগের গুলশান জোনের সভাপতি তাওহীদ খান

ঢাকা: জাতীয় শ্রমিক লীগের গুলশান জোনের সভাপতি নির্বাচিত হয়েছেন তরুণ ব্যবসায়ী ও আন্তর্জাতিক শ্রম বাজারে বিশেষ অবদানকারী তাওহীদ খান।

সম্প্রতি তিনি গুলশান জোনের সভাপতি নির্বাচিত হন বলে জানা গেছে।

এ বিষয়ে তাওহীদ খান বাংলানিউজকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে জাতীয় শ্রমিক লীগের সভাপতি মনোনিত করেছেন। এজন্য জননেত্রীকে আন্তরিক ধন্যবাদ। আমি সবসময় আমার দায়িত্ব সচেষ্টভাবে পালনের চেষ্টা করবো।

আমার কাছে সবাই সমান উল্লেখ করে তিনি বলেন, আমাদের মধ্যে বরাবরই মালিক-শ্রমিকের একটি বৈষম্য রয়েছে। আমি তা দূর করার চেষ্টা করবো। শ্রমিকদের অধিকার নিয়ে কাজ করবো।

শ্রমিকদের বদৌলতে দেশ এগিয়ে যাচ্ছে মন্তব্য করে তিনি বলেন, বর্হিবিশ্বে আজ বাংলাদেশের শ্রমিকরা মাথা উঁচু করে কাজ করছেন। তারা দেশের প্রবৃদ্ধিতে ব্যাপক ভূমিকা রাখছেন। আমাদের মনে রাখতে হবে, শ্রমিকরা কাজ করছেন বলেই দেশের এতো উন্নয়ন সম্ভব হচ্ছে।

নারীরা আজ তাদের মেধা ও যোগ্যতা দিয়ে পুরুষের পাশাপাশি বিভিন্ন সেক্টরে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। দেশনেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ০৬৪৭ ঘণ্টা, জুন ০৪,২০১৬
এসজে/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।