bangla news

বিএনপি নেতা জাহাঙ্গীরের মৃত্যুতে ফখরুলের শোক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৬-০৩ ৮:৫৫:৪১ এএম

পঞ্চগড়ের বোদা উপজেলা বিএনপির সহ-সভাপতি, চন্দনবাড়ী ইউনিয়ন বিএনপির সভাপতি ও চন্দনবাড়ী ইউপি চেয়ারম্যান মমতাজুল করিম...

ঢাকা: পঞ্চগড়ের বোদা উপজেলা বিএনপির সহ-সভাপতি, চন্দনবাড়ী ইউনিয়ন বিএনপির সভাপতি ও চন্দনবাড়ী ইউপি চেয়ারম্যান মমতাজুল করিম জাহাঙ্গীরের মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (০৩ জুন) সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ শোক প্রকাশ করেন। এদিন দুপুরে মমতাজুল করিম জাহাঙ্গীর অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেওয়ার পথে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর শোক প্রকাশ করে বলেন, খালেদা জিয়ার নেতৃত্বে গণতান্ত্রিক অধিকার আদায়ের প্রত্যেকটি আন্দোলন সংগ্রামে মমতাজুল করিম জাহাঙ্গীরের ভূমিকা ছিল প্রশংসনীয়। এছাড়া জনপ্রতিনিধি হিসেবে এলাকার উন্নয়নে তার অবদান অনস্বীকার্য। মরহুমের এলাকাবাসীর মতো আমিও তার মৃত্যুতে গভীরভাবে মর্মাহত। মহান রাব্বুল আলামীন যেন তাকে জান্নাতবাসী করেন এই মোনাজাত করি।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, জুন ০৩, ২০১৬
আইএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-06-03 08:55:41