bangla news

নাটোরে বিএনপি নেতাকে গুলি, পায়ের রগ কর্তন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৬-০১ ৬:২৭:৩৮ এএম
ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাটোর জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি আসাদুজ্জামান আসাদকে গুলি করে ও কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। পরে তার পায়ের রগ কেটে দেয় তারা।

নাটোর: নাটোর জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি আসাদুজ্জামান আসাদকে গুলি করে ও কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। পরে তার পায়ের রগ কেটে দেয় তারা।

বুধবার (০১ জুন) দুপুর দেড়টার দিকে নাটোর আদালতের অদূরে কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা আসাদকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ও স্থানীয় প্রত্যক্ষদর্শী আরিফুল ইসলাম বাংলানিউজকে জানান, আসাদ দুপুরে আদালতে একটি মামলার হাজিরা শেষে মোটরসাইকেলে করে হরিশপুর এলাকায় নিজ বাড়িতে ফিরছিলেন।  

পথে শহরের হাহরা নাটোর এলাকায় কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের সামনে তিনটি মোটরসাইকেলে করে এসে ৭/৮ জন দুর্বৃত্ত তার পথরোধ করে। তারা আসাদকে লক্ষ্য করে প্রথমে গুলি ও পরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে জখম করে।

এ সময় তার বাম পায়ের রগ কেটে দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ এসে মোটরসাইকেল, পিস্তলের গুলির খোসা ও একটি চাপাতি উদ্ধার করে।

ওসি জানান, জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় নেওয়া হবে।

এদিকে, জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বাংলানিউজকে বলেন, আসাদকে হত্যার উদ্দ্যেশে আওয়ামী লীগের সন্ত্রাসীরা প্রকাশ্যে গুলি করে ও কুপিয়ে জখম এবং তার পায়ের রগ কেটে দিয়েছে।

তিনি বলেন, বিষয়টি প্রশাসনকে জানানোর পরও কাউকে গ্রেফতার করতে পারেনি। সারাদেশের ন্যয় নাটোরেও বিএনপি নেতাকর্মীদের ওপর তারা জুলুম চালাচ্ছে। তিনি এই ঘটনার তীব্র নিন্দা জানান।

তবে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলু এ অভিযোগকে ভিত্তিহীন দাবি করে বলেন, এ ঘটনায় আওয়ামী লীগের কেউ জড়িত নয়। বিএনপি নেতারা মিথ্যাচার করছে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, জুন ০১, ২০১৬
এসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-06-01 06:27:38