ঢাকা, মঙ্গলবার, ৬ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারি ২০২১, ০৪ জমাদিউস সানি ১৪৪২

অন্যান্য দল

‘মোসাদের পদতলে মাথা রাখছেন খালেদা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, মে ২৭, ২০১৬
‘মোসাদের পদতলে মাথা রাখছেন খালেদা’ ছবি: কাশেম হারুন

ঢাকা: ক্ষমতায় যেতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ইসলামের শত্রু মোসাদের পদতলে মাথা রাখছেন বলে অভিযোগ করেছেন গণতান্ত্রিক ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলান‍া মাসউদুর রহমান বিক্রমপুরী। মোসাদ কানেকশনের জন্য খালেদাকে সাবধান করে দেন তিনি।

শুক্রবার (২৭ মে) দুপুরে বায়তুল মোকাররমের সামনে ইহুদি-ইসরায়েলের সাথে আঁতাতকারীদের বিচারের দাবিতে প্রতিবাদ সভায় এ সাবধান বাণী উচ্চারণ করেন মাসউদুর রহমান।
খালেদা জিয়াকে প্রশ্ন করে তিনি বলেন, আপনি তো ক্ষমতায় ছিলেন। তাহলে কেন ইসলামের শত্রুদের সাথে হাত মিলিয়ে এ দেশের তৌহিদি জনতা আর ইসলামকে ধ্বংস করতে চাইছেন?

আপনি দলের প্রধান, আপনার নির্দেশ ছাড়া দলের লোকজন মোসাদের সাথে সম্পৃক্ত হতে পারে না বলেও মন্তব্য করেন ইসলামী ঐক্যজোটের এই নেতা।

খালেদা জিয়াকে গ্রেফতারের দাবি জানিয়ে তিনি বলেন, শুধু আসলাম চৌধুরী নয়, তার সাথে একই মামলায় খালেদা জিয়াকে গ্রেফতার করে বিচারের মুখোমুখি করতে হবে।

মোসাদ বাংলাদেশে এলে গণতান্ত্রিক ঐক্যজোট সারাদেশের তৌহিদি জনতাকে নিয়ে জিহাদ ঘোষণা করবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।

সমাবেশে আরও বক্তব্য রাখেন, খলিফা মোহাম্মদ নুরুদ্দিন, শাহ মনিরুজ্জামান, মাওলানা মশিউর রহমান, গাজী মাসুদুর রহমান ও কাজী মাসুদ আহমেদ প্রমুখ।

সমাবেশ শেষে বায়তুল একটি বিক্ষোভ মিছিল বের করে গণতান্ত্রিক ইসলামী ঐক্যজোট।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, মে ২৭, ২০১৬
আরইউ/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa