bangla news

জিয়ার মৃত্যুবার্ষিকী উপলক্ষে খুলনায় মহিলা দলের আলোচনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৫-২৬ ৭:৩২:০৬ এএম

প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে খুলনায় অলোচনা সভার আয়োজন করে জাতীয়তাবাদী মহিলা দল খুলনা মহানগর শাখা।

খুলনা: প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে খুলনায় অলোচনা সভার আয়োজন করে জাতীয়তাবাদী মহিলা দল খুলনা মহানগর শাখা।

বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে আইনজীবী সমিতি মিলনায়তনে এ অলোচনা সভার অনুষ্ঠিত হয়।

মহানগর মহিলা দলের সভাপতি রেহেনা ঈসার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজা খানম এলিজার পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, খুলনা মহানগর কমিটির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি ও মহিলা দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক সাবেক সংসদ সদস্য নেওয়াজ হালিমা আরলী।
আলোচনা সভার প্রধান বক্তা ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য সৈয়দা নার্গিস আলী। এতে আরও আলোচনা করেন, বিএমএ-এর সাবেক মহাসচিব অধ্যাপক ডা. গাজী আব্দুল হক ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য এহতেশামুল হক শাওন।
 
অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি নেতা মীর কায়সেদ আলী, শেখ মুশাররফ হোসেন, অধ্যক্ষ আরিফুজ্জামান অপু, শফিকুল আলম তুহিন প্রমুখ।
 
আলোচনা সভায় প্রধান অতিথি মঞ্জু বলেন, ইতিহাসে একজনকে মহানায়ক বানাতে গিয়ে অন্যদের অবদান ও কৃতিত্ব খর্ব করার বিকৃত খেলায় মেতেছে শাসক দল আওয়ামী লীগ। রাষ্ট্রনায়ক হিসেবে জিয়াউর রহমান ছিলেন সফল। তাই দেশ ও জনগণের হৃদয়ের গভীরে এখনও জিয়া অবস্থান করছেন।
 
নতুন প্রজন্মের মাঝে জিয়ার আদর্শকে ছড়িয়ে দিতে বিএনপি ও তার অঙ্গ দলগুলোর নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান নজরুল ইসলাম মঞ্জু।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, মে ২৬, ২০১৬
এমআরএম/এমজেএফ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-05-26 07:32:06