ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news

মৌলভীবাজারে ৫ বিদ্রোহী প্রার্থী আ’লীগ থেকে বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৫-২৫ ৪:৪১:০৫ এএম

মৌলভীবাজারের কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলার পাঁচটি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৫ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার করেছে জেলা আ’লীগ।

মৌলভীবাজার: মৌলভীবাজারের কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলার পাঁচটি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৫ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার করেছে জেলা আ’লীগ।

বুধবার (২৫ মে) দুপুর ১টার দিকে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ বহিষ্কারের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

বহিষ্কৃতরা হলেন- কমলগঞ্জ উপজেলার শমসেরনগর ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগ সদস্য আব্দুল গফুর (আনারস), পতনউষার ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগ সদস্য বদরুজ্জামান জহির (চশমা)।

মুন্সীবাজার ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য মাজেদা কোরেশী (আনারস), আদমপুর ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজির বখশ (ঘোড়া)।
 
এদিকে শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য মুজিবুর রহমান মুজুলকে (আনারস) বহিষ্কার করা হয়েছে।
 
এছাড়া আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীদের পক্ষে আ’লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের সমর্থন কিংবা মাঠে কাজ না করে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে। দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান কিংবা নির্বাচনের মাঠে কাজ করলে গঠনতন্ত্র অনুযায়ী কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, মে ২৫, ২০১৬
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-05-25 04:41:05