ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news

‘দিশেহারা খালেদা আবোল-তাবোল বকছেন’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৫-২২ ৮:১৮:৩০ এএম

হতাশায় ও মামলায় দিশেহারা হয়ে খালেদা জিয়া আবোল-তাবোল বকছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ।

ঢাকা: হতাশায় ও মামলায় দিশেহারা হয়ে খালেদা জিয়া আবোল-তাবোল বকছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ।

রোববার (২২ মে) বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ে সংবাদ সম্মেলনে হাছান মাহমুদ এ মন্তব্য করেন।
 
তিনি বলেন, জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করে  জনবিচ্ছিন্ন হয়ে হতাশায় ভুগছেন খালেদা জিয়া। আগুনে পুড়িয়ে মানুষ হত্যাসহ বিভিন্ন মামলায় তিনি দিশেহারা হয়ে এখন আবোল-তাবোল বকছেন।
 
খালেদা জিয়া অপরাধ থেকে নিজেকে আড়াল করতে মিথ্যাচার করছেন মন্তব্য হাছান মাহমুদ বলেন, বিশ্বে মিথ্যা কথা বলার জন্য কোনো পুরস্কার থাকলে তিনি প্রথম পুরস্কারটি পেতেন।
 
সম্প্রতি দেশের গুপ্ত হত্যা ও খুনের সঙ্গে বিএনপির নেতাকর্মীরা সরাসরি জড়িত বলেও মন্তব্য করেন তিনি।
 
খালেদা জিয়া এখন বহির্বিশ্বের ষড়যন্ত্রের সঙ্গে যুক্ত বলেও দাবি করেন আওয়ামী লীগের এ নেতা।
 
বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যন তারেক রহমান লন্ডনে মোসাদের সঙ্গে বৈঠক করেছেন মন্তব্য করে হাছান মাহমুদ বলেন, যিনি লন্ডনে বসে এদেশে সন্ত্রাস, ষড়যন্ত্র করছেন তিনি (তারেক রহমান) ওখানে মোসাদের সঙ্গে বৈঠক করেছেন।
 
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বদিউজ্জামান ভুইয়া ডব্লিউ, কেন্দ্রীয় সদস্য সুজিত রায় নন্দী, এস এম কামাল হোসেন।
 
বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, মে ২২, ২০১৬
এমইউএম/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-05-22 08:18:30