ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news

যশোরে আ’লীগ নেতা কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৫-২১ ৫:৫৭:৪৭ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যশোরে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোটকেন্দ্রে সহিংসতার ঘটনায় দায়ের করা মামলায় আওয়ামী লীগ নেতা ইমাম হোসেন লালকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

যশোর: যশোরে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোটকেন্দ্রে সহিংসতার ঘটনায় দায়ের করা মামলায় আওয়ামী লীগ নেতা ইমাম হোসেন লালকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শনিবার (২১ মে) বিকেলে যশোরের সিনিয়র জুডিশিয়াল আদালতের বিচারক আবু ইব্রাহিম তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আদালতের পুলিশ ইন্সপেক্টর রেজাউল হোসেন বাংলানিউজকে বলেন, গত ৩১ মার্চ যশোর সদর উপজেলায় ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। ওইদিন শহরতলীর চাঁচড়া ভাতুড়িয়া প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র দখল, বোমাবাজি ও গুলিবর্ষণে একজন হকার নিহত হন। সে ঘটনায় নিহতের ছেলে ফারুক হোসেনের দায়ের করা মামলার ১নং আসামি ইমাম হোসেন লাল। তাকে শুক্রবার (২০ মে) রাতে গ্রেফতার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। পরে আদালতে হাজির করা হলে, বিচারক আবু ইব্রাহিম  কারাগারে পাঠানো নির্দেশ দেন।

এদিকে, আওয়ামী লীগ নেতা ইমাম হোসেনকে পুলিশ ষড়যন্ত্রমূলকভাবে ফাঁসিয়েছে দাবি করে শনিবার সংবাদ সম্মেলন করেছেন জেলা আওয়ামী লীগ।

বাংলাদেশ সময়: ০৩৫৪ ঘণ্টা, মে ২২, ২০১৬
আরবি/আইএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-05-21 17:57:47