bangla news

আশুলিয়ায় চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগ

আশুলিয়া সংবাদদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৫-২০ ১২:৫০:৫৬ পিএম

আশুলিয়ায় বিএনপি সমর্থীত এক চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে হামলা ও বাড়ির আশপাশের দোকানপাটে ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। দুর্বৃত্তদের ওই হামলায় অন্তত ৫ জন আহত হয়েছেন। তাদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

আশুলিয়া: আশুলিয়ায় বিএনপি সমর্থীত এক চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে হামলা ও বাড়ির আশপাশের দোকানপাটে ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। দুর্বৃত্তদের ওই হামলায় অন্তত ৫ জন আহত হয়েছেন। তাদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

 

শুক্রবার (২০ মে) রাতে আশুলিয়ার ভাদাইল এলাকায় ধামসোনা ইউনিয়ন পরিষদের বিএনপির চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফুর মিয়ার বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

এর আগে বিকেলের দিকে ওই প্রার্থীর নির্বাচনী পোস্টার লাগাতে বাধা দেওয়া ও নির্বাচনী প্রচারণায় ব্যবহৃত মাইক ভাঙচুরের অভিযোগও পাওয়া গেছে।

চেয়ারম্যান প্রার্থী আব্দুর গফুর মিয়ার বড় বোন রুবিয়া খাতুন জানান, সন্ধ্যার পর এক মেম্বার প্রার্থীর নির্বাচনী মিছিল বের করা হয়। এর কিছু সময় পরই দুর্বৃত্তরা আমাদের বাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ করে হামলা চালায়।

এসময় আমরা বাড়ির ভেতর থেকে প্রধান ফটক বন্ধ করে দেই। পরে দুর্বৃত্তরা বাড়ির বাইরে বেশ কয়েকটি দোকানপাট ভাঙচুর করে পালিয়ে যায়। এ ঘটনায় অন্তত ৫ জন আহত হয়েছে বলে দাবি করেন তিনি।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করি। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ২২৪৮ ঘণ্টা, মে ২০ ,২০১৬
জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-05-20 12:50:56