ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ফুলবাড়িয়া উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৫-১৯ ১২:০০:৫৪ পিএম

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি অনুমোদন করেছে জেলা ছাত্রলীগ। জেলা ছাত্রলীগ সভাপতি রকিবুল ইসলাম রকিব ও সাধারণ সম্পাদক সরকার মো. সব্যসাচী এ কমিটি অনুমোদন করেন।

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি অনুমোদন করেছে জেলা ছাত্রলীগ। জেলা ছাত্রলীগ সভাপতি রকিবুল ইসলাম রকিব ও সাধারণ সম্পাদক সরকার মো. সব্যসাচী এ কমিটি অনুমোদন করেন।

বৃহস্পতিবার (১৯ মে) জেলা ছাত্রলীগ থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আগামী এক বছরের জন্য ফুলবাড়িয়া উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির নেতারা হলেন- মো. রফিকুল ইসলাম রকিব সভাপতি, মো. মোজাম্মেল হক সহ-সভাপতি, মো. সারোয়ার হোসেন সাধারণ সম্পাদক, মো. আসাদুজ্জামান আসাদ যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ খান, মো. ফাহিম মাহমুদ, দফতর সম্পাদক মো. সোহেল রানা, উপ-দফতর সম্পাদক মো. আমিরুল ইসলাম, প্রচার সম্পাদক মো. হাসান মাহমুদ ও উপ-প্রচার সম্পাদক আমান উল্লাহ রাসেল।

পৌর ছাত্রলীগের নেতারা হলেন- মো. আরমান হোসেন রঞ্জু- সভাপতি, মো. আমিরুল ইসলাম কাজল- সাধারণ সম্পাদক, মো. হাসান মাহমুদ সেলিম- সাংগঠনিক সম্পাদক ও মো. সাদ্দাম হোসেন- দফতর সম্পাদক।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, মে ১৯, ২০১৬
এমএএএম/আইএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-05-19 12:00:54