ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘বিএনপির রাজনৈতিক চরিত্র হচ্ছে হত্যা করা’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, মে ১৬, ২০১৬
‘বিএনপির রাজনৈতিক চরিত্র হচ্ছে হত্যা করা’

ঢাকা: বিএনপির রাজনৈতিক চরিত্র হচ্ছে হত্যা করা, এমন মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। তিনি বলেছেন, এই হত্যাকাণ্ডের ষড়যন্ত্রের কারণেই আসলাম চৌধুরীকে বিএনপিতে পদ দেওয়া হয়েছে।

 

রোববার (১৬ মে) জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর ইসরায়েলের সঙ্গে দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে ফাঁসির দাবিতে বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়ন সংসদ আয়োজিত মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, বিএনপির রাজনৈতিক চরিত্র হচ্ছে হত্যা করা। দলটির নেতা জিয়াউর রহমান প্রথমে জাতীর জনক বঙ্গবন্ধুকে হত্যা করেছে। প্রধানমন্ত্রীকে হত্যার চেষ্টা করেছে। এরপর সম্প্রতি প্রধানমন্ত্রীর পুত্র সজিব ওয়াজেদ জয়কে হত্যার ষড়যন্ত্র করেছে।

যারা দেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উৎখাতের চেষ্টায় জড়িত তাদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান মন্ত্রী।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি আব্দুর রাজ্জাক শাকিল, সহ-সভাপতি সৈয়দ রওশন আলী, বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম (বোয়াফ) সভাপতি কবীর চৌধুরী তন্ময় প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, মে ১৬, ২০১৬
এমএফআই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।