bangla news

অপরাধ করে কেউ রেহাই পাচ্ছে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৫-১৩ ২:৪৪:২১ এএম
ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, অপরাধ করে কেউ পার পাচ্ছে না, ভবিষ্যতেও পাবে না। মন্ত্রী, এমপি বা সরকারি কর্মকর্তা, দলের নেতাকর্মী কেউ পার পাচ্ছে না।

কুষ্টিয়া: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, অপরাধ করে কেউ পার পাচ্ছে না, ভবিষ্যতেও পাবে না। মন্ত্রী, এমপি বা সরকারি কর্মকর্তা, দলের নেতাকর্মী কেউ পার পাচ্ছে না।

শুক্রবার (১৩ মে) সকালে কুষ্টিয়া সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।  

ইনু বলেন, খালেদা জিয়া বা সামরিক শাসকদের সময় বিচারহীনতার সংস্কৃতি ছিল। অপরাধ করে পার পাওয়ার একটা সংস্কৃতি ছিল। বাংলাদেশকে এই প্রথম বিচারহীনতার সংস্কৃতি থেকে বের করে আনার জন্য যুদ্ধাপরাধীদের বিচার, বঙ্গবন্ধু হত্যার বিচার, ২১ আগস্ট  হামলা বিচারকাজ হাতে নেওয়া হয়েছে। যারা বিচারহীনতার সংস্কৃতির সঙ্গে জড়িত ছিল তারা এটা ভালভাবে দেখছে না, স্বস্তিবোধ করছে না।

তিনি বলেন, অপরাধ করে কেউ পার পাচ্ছে না, ভবিষ্যতেও পাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অভিযোগ আসার সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিচ্ছেন।

তিনি আরো বলেন, যে যাই বলুক, যুদ্ধাপরাধীদের, মানুষ পুড়িয়ে মারা খুনিদের রেহাই নাই। যাদের হাতে রক্তের দাগ আছে, দেশে ও  বিদেশে তারাই খুনি অপরাধীদের পক্ষে ওকালতি করে।

এ সময় কুষ্টিয়ার জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপনসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, মে ১৩, ২০১৬
এনএইচএস/এসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-05-13 02:44:21