bangla news

নিজামীর ফাঁসি দ্রুত কার্যকরের দাবি সিপিবির

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৫-০৫ ৭:১৯:১৫ এএম

মানবতাবিরোধী অপরাধের দায়ে জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর মৃত্যুদণ্ডাদেশ বহাল থাকায় সন্তোষ প্রকাশ করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি...

ঢাকা: মানবতাবিরোধী অপরাধের দায়ে জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর মৃত্যুদণ্ডাদেশ বহাল থাকায় সন্তোষ প্রকাশ করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)।

বৃহস্পতিবার (০৫ মে) সিপিবির সভাপতি কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম ও সাধারণ সম্পাদক কমরেড সৈয়দ আবু জাফর আহমেদ এক বিবৃতিতে সন্তোষ প্রকাশ করে এই রায় দ্রুত কার্যকর এবং অবিলম্বে যুদ্ধাপরাধী সংগঠন জামাত-শিবির নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন।

নেতারা বলেন, মতিউর রহমান নিজামী একাত্তরে মানবতাবিরোধী জঘন্য অপরাধের সঙ্গেই শুধু যুক্ত ছিলেন না, তিনি ছিলেন আল-বদর বাহিনী তথা যুদ্ধাপরাধীদের নেতা। স্বাধীনতার পরও তিনি যুদ্ধাপরাধীদের নেতা হিসেবে মুক্তিযুদ্ধের বিরুদ্ধে নানা তৎপরতা চালিয়েছেন।

এই রায় দ্রুত কার্যকর করাই শুধু নয়, অবিলম্বে যুদ্ধাপরাধী সংগঠন জামাত-শিবির নিষিদ্ধও এখন সময়ের দাবি বলে মন্তব্য করেন তারা।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, মে ০৫, ২০১৬
আইএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-05-05 07:19:15