bangla news

রংপুরে ৩ জামায়াত কর্মীসহ গ্রেফতার ৬১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৫-০৩ ১২:১০:৫২ এএম

নাশকতার অভিযোগে ৩ জামায়াত কর্মীসহ ৬১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার (০৩ মে) ভোরে অভিযান চালিয়ে মিঠাপুকুর ও পীরগাছা থানায় নাশকতার অভিযোগের মামলায় ওই ৩ জামায়াত কর্মীকে গ্রেফতার করে পুলিশ।

রংপুর: নাশকতার অভিযোগে ৩ জামায়াত কর্মীসহ ৬১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

মঙ্গলবার (০৩ মে) ভোরে অভিযান চালিয়ে মিঠাপুকুর ও পীরগাছা থানায় নাশকতার অভিযোগের মামলায় ওই ৩ জামায়াত কর্মীকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত জামায়াত কর্মীরা হলেন- রংপুরের পীরগাছা উপজেলার ইটাকুমারী গ্রামের মৃত. আব্দুর জব্বার আলীর ছেলে জামায়াতকর্মী সিকেন্দার আলী কটু (৩০), উপজেলার পুর্ব হাসনা গ্রামের মৃত. ইমান আলী বেপারীর ছেলে ইউনুস আলী (৫৫)ৃ ও মিঠাপুকুর উপজেলার দুর্গাপুর গ্রামের আবুল খায়েরের ছেলে আনেয়ারুল ইসলাম (৩৭)।

মিঠাপুকুর থানার তদন্ত কর্মকর্তা (ওসি) মো. মহিনুল ইসলাম ও পীরগাছা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি জানান।

তাদেরকে আদালতের মাধ্যমে রংপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে নাশকতা, চুরি, ডাকাতি ও সন্ত্রাসবিরোধী আইনে আরও অনেককে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার (০২ মে) দিনগত রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা আদালতের ওয়ারেন্টভুক্ত আসামি।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, মে ০৩, ২০১৬
জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-05-03 00:10:52