bangla news

‘প্রধানমন্ত্রী ঘরের আগুনেই নিঃশেষ হয়ে যাবেন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৫-০২ ৫:৩০:১৫ এএম
ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজের ঘরেই আগুন লেগেছে। সেই আগুনে পুড়ে নিঃশেষ হয়ে যাবেন তিনি। এ জন্য পরের দরকার হবে না।

বগুড়া: জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজের ঘরেই আগুন লেগেছে। সেই আগুনে পুড়ে নিঃশেষ হয়ে যাবেন তিনি। এ জন্য পরের দরকার হবে না।

সোমবার (২ মে) দুপুরে বগুড়া হয়ে দিনাজপুর যাওয়ার পথে শহরের একটি হোটেলে যাত্রা বিরতির সময় উপস্থিত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

জেলা জাগপা সভাপতি আমির হোসেন মন্ডলের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন- জাগপা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন প্রধান, সহ-সভাপতি খন্দকার আবিদুর রহমান, বগুড়া জেলা জাগপার সাধারণ সম্পাদক মঞ্জুরুল কাদির তুহিন, জাগপার ছাত্র বিষয়ক সম্পাদক শামিম হোসেন পাইলট প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, মে ২, ২০১৬
এমবিএইচ/জেডএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-05-02 05:30:15