bangla news

সরকার জানমালের নিরাপত্তা দিতে সক্ষম হয়েছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-২৯ ৩:৫৩:২৭ এএম
হাসানুল হক ইনু

হাসানুল হক ইনু

সরকার সারাদেশে মানুষের জানমালের নিরাপত্তা দিতে সক্ষম হয়েছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

কুষ্টিয়া: সরকার সারাদেশে মানুষের জানমালের নিরাপত্তা দিতে সক্ষম হয়েছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

শুক্রবার (২৯ এপ্রিল) বেলা ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউজে সাংবাদিকদের  এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এ সময় ইনু বলেন, দেশে এখনও কিছু ছিটেফোটা গুপ্তহত্যা ও অতর্কিত হামলার ঘটনা চলছে।  বিএনপি-জামায়াতের ছাতার তলেই এসব গুপ্ত হত্যাকারী ও জঙ্গিদের আস্তানা।

তিনি বলেন, শেখ হাসিনার সরকার বাংলাদেশে বিচারহীনতার সংস্কৃতি বাতিল করে আইনের শাসন বাস্তবায়নে সব অপরাধীদের আইনের আওতায় আনছে। জঙ্গিদের সঙ্গে সর্ম্পক আড়াল করতেই বিএনপি এসব অপ্রচার চালাচ্ছে।
ইনু আরো বলেন, সরকার ইতোমধ্যে ব্লগার, লেখক, প্রকাশক হত্যা, কলাবাগান ও রাজশাহীর হত্যাসহ সব হত্যাকাণ্ডের তদন্ত করছে। এ ক্ষেত্রে খুনিদের একচুল ছাড় দেওয়া হবে না।
বেশিরভাগ মামলায় জড়িতদের গ্রেফতার করা হয়েছে। যারা বলছেন সরকার জঙ্গি ও গুপ্ত হত্যাকারীদের ব্যাপারে উদাসীন, এটা সত্যি নয়।

এ সময় কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) প্রলয় চিসিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুজিব উল ফেরদৌস, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ প্রশাসনের কর্মকর্তারা ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৬
এসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-04-29 03:53:27