bangla news

আত্মপক্ষ সমর্থনে আদালতে যাচ্ছেন খালেদা, কড়া নিরাপত্তার চাদর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-১৬ ২:২৮:৩০ পিএম
খালেদা জিয়া (ফাইল ফটো)

খালেদা জিয়া (ফাইল ফটো)

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় প্রধান আসামি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ৩৪২ ধারায় আত্মপক্ষ সমর্থনের দিন ধার্য রয়েছে রোববার (১৭ এপ্রিল)। আদালতে হাজির হয়ে তিনি আত্মপক্ষ সমর্থন করবেন বলে জানিয়েছেন তার...

ঢাকা: জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় প্রধান আসামি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ৩৪২ ধারায় আত্মপক্ষ সমর্থনের দিন ধার্য রয়েছে রোববার (১৭ এপ্রিল)। আদালতে হাজির হয়ে তিনি আত্মপক্ষ সমর্থন করবেন বলে জানিয়েছেন তার আইনজীবী অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া। খালেদার আদালতে যাওয়াকে কেন্দ্র করে ইতোমধ্যে কড়া নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে আদালত প্রাঙ্গণে।

জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্টের অর্থ আত্মসাতের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলা দু’টির বিচারিক কার্যক্রম চলছে রাজধানীর বকশিবাজারে কারা অধিদফতরের প্যারেড মাঠে স্থাপিত তৃতীয় বিশেষ জজ আবু আহমেদ জমাদারের অস্থায়ী আদালতে। সেই আদালত এবং তার আশপাশের এলাকায় সাদা পোশাকে গোয়েন্দা পুলিশ ছাড়াও মোতায়েন থাকছে অতিরিক্ত পুলিশি নিরাপত্তা ব্যবস্থা। বাংলানিউজকে এমনটাই জানিয়েছেন, লালবাগ জোনের উপকমিশনার (ডিসি) মফিজ উদ্দিন আহম্মেদ।

তিনি জানান, নিরাপত্তা থাকবে আগের মতোই। অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকবে। কেউ বেআইনি কিছু করলে দ্রুতই আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। নজরদারিতে তো গোয়েন্দা সদস্যরা থাকছেনই।

বাংলাদেশ সময়: ০০২৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৬
এজেডএস/আইএ

** রোববার আত্মপক্ষ সমর্থন করবেন খালেদা

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-04-16 14:28:30