bangla news

জয়কে হত্যাচেষ্টা মামলায় শফিক রেহমান গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-১৬ ১২:৩৫:২০ এএম

বিশিষ্ট সাংবাদিক শফিক রেহমানকে গ্রেফতার করা হয়েছে। পল্টন থানায় ২০১৫ সালে দায়ের হওয়া একটি মামলায় শনিবার (১৬ এপ্রিল) সকাল ৮টায় তাকে গ্রেফতার করে নিয়ে যায় মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল।

ঢাকা: বিশিষ্ট সাংবাদিক শফিক রেহমানকে গ্রেফতার করা হয়েছে। পল্টন থানায় ২০১৫ সালে দায়ের হওয়া একটি মামলায় শনিবার (১৬ এপ্রিল) সকাল ৮টায় তাকে গ্রেফতার করে নিয়ে যায় মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল।

ডিবির একটি দায়িত্বশীল সূত্র জানিয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যা চেষ্টার মামলায় শফিক রেহমানকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বিএনপির নীতি নির্ধারক পর্যায়ের একজন বুদ্ধিজীবী হিসেবে পরিচিত।

শফিক রেহমানের স্ত্রী তালেয়া রেহমানের বরাত দিয়ে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান গ্রেফতারের বিষয়টি জানালেও প্রাথমিকভাবে রমনা থানার ওসি তদন্ত আলী হোসেন তা অস্বীকার করেন।

পরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার মারুফ হোসেন সরকার জানান, পল্টন থানার মামলায় শফিক রেহমানকে গ্রেফতার করে ডিবি কার্যালয়ে রাখা হয়েছে।

পরে ডিবি উপকমিশনার মাসরুকুর রহমান খালেদ জানান, জয়ের ওপর যুক্তরাষ্ট্রে হামলার বিষয়ে মোহাম্মদউল্লাহ মামুন নামে একজনকে আসামি ও অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা হয়েছিলো। ডিবি পুলিশ মামলাটির তদন্ত করছিলো। তদন্তে যুক্তরাষ্ট্রের ওই হামলার ঘটনায় শফিক রেহমানের সম্পৃক্ততা পাওয়ায় তাকে আসামি তালিকাভুক্ত করে গ্রেফতার করা হয়েছে।

**শফিক রেহমানকে নিয়ে গেছে ‘ডিবি’, দাবি পরিবারের
বাংলাদেশ সময়: ১০২৯ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৬
জেডএম/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-04-16 00:35:20