ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

বিএনপি

ভালোবাসার রাজনীতি করতে সরকারের প্রতি আহ্বান ফখরুলের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-১৬ ১২:১৮:১৩ এএম
ভালোবাসার রাজনীতি করতে সরকারের প্রতি আহ্বান ফখরুলের

ঠাকুরগাঁও: প্রতিহিংসা, হানাহানি, জুলুম নির্যাতনের রাজনীতি পরিহার করে ভালোবাসার রাজনীতি করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

 

শুক্রবার (১৫ এপ্রিল) দিনগত রাত সাড়ে ৮টায় ঠাকুরগাঁও জেলা বিএনপি আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে এ আহ্বান ‍জানান ফখরুল।

 

সরকারকে উদ্দেশ্য করে মির্জা ফখরুল বলেন, গণতন্ত্রকে নিজস্ব গতিতে চলতে দিন। মানুষের কথা বলার সুযোগ দিন। অন্যথায় এর পরিণতি ভালো নয় বলে হুঁশিয়ারি দেন তিনি।

 

সদর উপজেলার বড়গাঁও ইউনিয়ন বিএনপির অফিস ভাঙচুরের তীব্র নিন্দা জানিয়ে বিএনপির মহাসচিব বলেন, দেশের উন্নয়নে আমরা একসঙ্গে কাজ করতে চাই। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

 

এসময় সদর উপজেলার ১২টি ও বালিয়াডাঙ্গী উপজেলার ৮টি ইউনিয়নের বিএনপির চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করে প্রার্থীদের পরিচয় করিয়ে দেওয়া হয়।

 

জেলা বিএনপির সহ-সভাপতি সাহেদ কামাল চৌধুরী ডালিমের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা বিএনপির সহ-সভাপতি ও পৌর মেয়র মির্জা ফয়সল আমীন, সাধারণ সম্পাদক তৈমুর রহমান, যুগ্ম সম্পাদক পয়গাম আলী প্রমুখ।

 

বিএনপির পূর্ণাঙ্গ মহাসচিব হওয়ার পর এটিই তার নিজ জেলা ঠাকুরগাঁওয়ে প্রথম সফর। শনিবার (১৬ এপ্রিল) সকালে তিনি ঢাকার উদ্দেশ্যে ঠাকুরগাঁও ত্যাগ করবেন।  

 

বাংলাদেশ সময়: ০০১৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৬

জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa