bangla news

নতুন নেতৃত্ব আসবে আওয়ামী লীগে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-১৫ ৬:৪৪:৩৬ এএম
ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দলের আগামী কাউন্সিলে গঠনতন্ত্রে পরিবর্তন এনে আওয়ামী লীগের নেতৃত্বে নতুন মুখের সম্ভাবনার কথা জানালেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ফেনী: দলের আগামী কাউন্সিলে গঠনতন্ত্রে পরিবর্তন এনে আওয়ামী লীগের নেতৃত্বে নতুন মুখের সম্ভাবনার কথা জানালেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মন্ত্রী বলেন, ঐতিহ্য ও প্রযুক্তির সমন্বয়ে গঠনতন্ত্রের পরিবর্তনের মাধ্যমে আওয়ামী লীগে সঞ্চালিত হবে নতুন রক্ত।

শুক্রবার (১৫ এপ্রিল) সকালে ফেনীর মহিপালে সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে  মতবিনিময়কালে এ সম্ভাবনার কথা জানান মন্ত্রী।

তিনি বলেন, এজন্য আগামী কাউন্সিলে দলটির গঠনতন্ত্রে প্রয়োজনীয় যুগোপযোগী পরিবর্তন করা হবে। ইউপি নির্বাচনে বিএনপির রাজনৈতিক অবস্থান সম্বন্ধে মন্ত্রী বলেন, বিএনপির অভিযোগের সঙ্গে বাস্তবতার কোন মিল নেই। তারা এখন নালিশ নির্ভর প্রেস ব্রিফিংয়ের রাজনৈতিক দলে পরিণত হয়েছে।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক আমিন উল আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. এনামুল হক, পুলিশ সুপার রেজাউল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বিকমসহ সড়ক ও সেতু বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা, ফেনী প্রেসক্লাবের সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং ফেনী পৌরসভার কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৬
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-04-15 06:44:36