bangla news

বেলকুচি ও চৌহালীতে আ’লীগের বিদ্রোহী ৩ প্রার্থী বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-১৫ ৫:৫০:৩৫ এএম

সিরাজগঞ্জের বেলকুচি ও চৌহালী উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী তিন প্রার্থীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচি ও চৌহালী উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী তিন প্রার্থীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দিনগত রাতে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিল্লাত মুন্না এমপি স্বাক্ষরিত একটি চিঠিতে তাদের এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন- বেলকুচি উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল ওয়াহাব বিএসসি, এনায়েতপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম সিরাজ ও স্থল ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহ আলম।

বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার শুক্রবার (১৫ এপ্রিল) দুপুরে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে জানান, দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশগ্রহণ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাদের বহিষ্কার করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, ১৫ এপ্রিল ২০১৬
আরবি/আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-04-15 05:50:35