bangla news

মাদারীপুরে আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে ৫ জন গুলিবিদ্ধসহ আহত ৩০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-১৫ ৫:৩৩:০৫ এএম

মাদারীপুরের মস্তফাপুরে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন পরবর্তী সহিংসতায় আওয়ামী লীগের দু’পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৫জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। এসময় প্রায় ১০টি বাড়ি ঘরে ভাঙচুরের ঘটনা ঘটে।

মাদারীপুর: মাদারীপুরের মস্তফাপুরে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন পরবর্তী সহিংসতায় আওয়ামী লীগের দু’পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৫জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। এসময় প্রায় ১০টি বাড়ি ঘরে ভাঙচুরের ঘটনা ঘটে।

মাদারীপুর মডেল থানা পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, ৩১ মার্চ দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনে সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সোহরাব হোসেন খান (আনারস) আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কুদ্দুস মল্লিকের কাছে ৩৫০ ভোটে পরাজিত হন।
 
কিন্তু আওয়ামী লীগের প্রার্থী কুদ্দুস মল্লিক জাল ভোট দিয়ে জয়ী হয়েছেন এমন অভিযোগ এনে বিদ্রোহী প্রার্থী সোহরাব খান নির্বাচনের দিন বিকেল থেকেই কোন্দলে জড়িয়ে পড়েন। সেই কোন্দলের জের ধরেই শুক্রবার দুপুরে দু’পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে ৫জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ৩০ জন আহত হয় এবং ১০টি বাড়ি ঘরে ভাঙচুর করা হয়।

মাদারীপুর সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক আবু সফার বলেন, আহতদের মধ্যে গুলিবিদ্ধ বাদল মীর (৩০), শাহ আলম (২৮), আরিফ হাওলাদার (৩০), শওকত হাওলাদার (৩২) এবং সাইফুল ইসলামকে (৩১) ফরিদপুর ও ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। বাকীরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ বলেন, পরিস্থিতি সম্পূর্ণ পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। তবে ফের যেন সংঘর্ষ না ঘটে সেজন্য এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৬
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-04-15 05:33:05