ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

বিএনপি

প্রত্যাশার তুলনায় প্রাপ্তি কম …

মাহবুবুর রহমান মুন্না, ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৬
প্রত্যাশার তুলনায় প্রাপ্তি কম …

খুলনা: বেশ কিছুদিন ধরে গুঞ্জন চলছিলো খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব হচ্ছেন। এমন খবরে আশায় বুক বেধেছিলেন স্থানীয় নেতাকর্মীরা।

কিন্তু সে প্রত্যাশা পূরণ হয়নি।

 

শনিবার (০৯ এপ্রিল) নয়াপল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে দলের পক্ষে যুগ্ম-মহাসচিব পদে যাদের নাম ঘোষণা করা হয়েছে তাদের মধ্যে মঞ্জুর নাম না থাকায় হতাশ হয়েছেন মঞ্জুভক্তরা। কেউ কেউ সমাজিক যোগাযোগ মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়াও ব্যক্ত করেছেন।

খুলনা মহানগর সেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও কেন্দ্রীয় সহ-সভাপতি আজিজুল হাসান দুলু তার ফেসবুক পোস্টে লেখেন, প্রত্যাশার তুলনায় প্রাপ্তি কম হওয়ার পরও, ‘মাতৃতূল্য’ নেত্রীর সিদ্ধান্তের প্রতি অবিচল আস্থা আমাদের। ধন্যবাদ প্রিয় নেত্রীকে।

নেত্রীর ডাকে সাড়া দিয়ে হাজারও কর্মী সঙ্গে নিয়ে হামলা, মামলা, গুলি, গুম উপেক্ষা করে রাজপথ দখলে রেখেছিলেন নজরুল ইসলাম মঞ্জু।  

মহানগর বিএনপির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এহতেশামুল হক শাওন বাংলানিউজকে বলেন, আমাদের প্রত্যাশা ছিলো খুলনায় যুগ্ম মহাসচিব পদটি পাবেন মঞ্জু। কিন্তু তা হলো না। তবুও দক্ষিণ-পশ্চিমবঙ্গের সাহসী পুরুষ, রাজপথের লড়াকু সৈনিক নজরুল ইসলাম মঞ্জুকে বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় খালেদা জিয়া ও তারেক রহমানকে  শুভেচ্ছা ও অভিনন্দন।

মঞ্জুভক্ত জাহাঙ্গীর বলেন, ২০০৮ সালের নির্বাচনে পদ্মার এপারে একজন বিএনপির এমপি নির্বাচিত হয়েছেন। সে নেতা মঞ্জু ভাই। দুই দফা আ’লীগের শাসন আমলে সব আন্দোলন সংগ্রামে রাজপথ দখল করে রাখা নেতাকে যুগ্ম মহাসচিব না করায় আমরা হতাশ হয়েছি।  

খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেন, নেত্রীর সিদ্ধান্তের প্রতি অবিচল আস্থা রেখে সঠিকভাবে দায়িত্ব পালন করবো।   বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা,  এপ্রিল ১০, ২০১৬
এমআরএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa