bangla news
ইউপি নির্বাচন

বগুড়ায় বিএনপির ৬শ’ নেতাকর্মীর নামে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-১০ ৪:৩২:২০ এএম

বগুড়ার গাবতলী উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে (ইউপি) কেন্দ্র করে বিএনপি ও আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বগুড়া: বগুড়ার গাবতলী উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে (ইউপি) কেন্দ্র করে বিএনপি ও আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

 

 
মামলায় রাশেম্বরপুর ইউনিয়নের বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়নর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডলকে প্রধান আসামি করে ৪৮জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫০০-৬০০ জনকে আসামি করা হয়েছে। তারা সবাই বিএনপির নেতাকর্মী ও সমর্থক বলে জানা গেছে।
 
গাবতলী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবু জাররা বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।
 
রোববার (১০ এপ্রিল) দুপুরে মামলার বাদী উপ-পরিদর্শক (এসআই) আবু জাররা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশের কাজে বাধা দেওয়া, পুলিশকে মারপিট ও বিস্ফোরক আইনে মামলাটি দায়ের করা হয়েছে। আটক ৫ জনকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।
 
পুলিশের এই কর্মকর্তা আরো জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে এখনও অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।   
 
এর আগে শনিবার (০৯ এপ্রিল) বিকেলে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে (ইউপি) কেন্দ্র করে বিএনপি ও আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় দুই পুলিশ কনস্টেবলসহ উভয়পক্ষের ১২জন আহত হন। এসময় ৫টি দোকান ও ১০টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়।
 
বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৬
এমবিএইচ/বিএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-04-10 04:32:20