bangla news

সাতক্ষীরায় জেলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-১০ ৩:৫১:৪০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার (১০ এপ্রিল) সকাল ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন মাধ্যেমে জেলা আওয়ামী লীগ সভাপতি মুনসুর আহমেদ দলীয় সভানেত্রী শেখ হাসিনা অনুমোদিত এ কমিটি ঘোষণা করেন।

সাতক্ষীরা: সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

 

রোববার (১০ এপ্রিল) সকাল ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন মাধ্যেমে জেলা আওয়ামী লীগ সভাপতি মুনসুর আহমেদ দলীয় সভানেত্রী শেখ হাসিনা অনুমোদিত এ কমিটি ঘোষণা করেন।

পূর্ণাঙ্গ কমিটির নয় জনসহ-সভাপতি যথাক্রমে ডা. আ ফ ম রুহুল হক, আবু নাছিম ময়না, মহিদুল হক, একে ফজলুল হক, আবুল খায়ের, এসএম হায়দার, ডা. মোখলেছুর রহমান, মীর মোস্তাক আহমেদ রবি ও মফজুলার রহমান খোকন।  

তিনজন যুগ্ম সম্পাদক যথাক্রমে- আবু আহমেদ, ফিরোজ কামাল শুভ্র ও শেখ সাইদ উদ্দিন।

তিনজন সাংগঠনিক সম্পাদক যথাক্রমে- ফিরোজ আহমেদ, আসাদুজ্জামান বাবু ও অধ্যক্ষ জাফরুল আলম বাবু।

এছাড়া ওসমান গনি আইন বিষয়ক সম্পাদক, শেখ হারুন-উর-রশিদ দপ্তর সম্পাদক, আসাদুল হক কোষাধ্যক্ষ, সরদার মুজিব কৃষি বিষয়ক সম্পাদক, হায়দার আলী তোতা তথ্য ও গবেষণা সম্পাদক, আজহারুল ইসলাম ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক, আরাফাত হোসেন ধর্মবিষয়ক সম্পাদক, শেখ নুরুল হক প্রচার সম্পাদক, শহীদুল ইসলাম বন ও পরিবেশ সম্পাদক, স ম গোলাম মোস্তফা বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, মনোয়ারা ফারুক মহিলা বিষয়ক সম্পাদক, এনামুল হক বিশ্বাস মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক, শেখ আব্দুল কাদের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, শফিউল আজম লেলিন শিক্ষা বিষয়ক সম্পাদক, আব্দুল গনি শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, সাইফুল করিম সাবু শ্রম বিষয়ক সম্পাদক, অনিত মুখার্জি সাংস্কৃতিক সম্পাদক, ডা. আজিজুর রহমান স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, জেএম ফাত্তাহ উপ-দপ্তর সম্পাদক ও প্রণব ঘোষ বাবলুকে উপ-প্রচার সম্পাদক করা হয়েছে।

উল্লিখিত পদ ছাড়াও পূর্ণাঙ্গ কমিটিতে ৩৪ জনকে নির্বাহী সদস্য করা হয়েছে।

২০১৫ সালে ৭ ফেব্রুয়ারি সম্মেলনে কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ জেলা আওয়ামী লীগের দুই সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করেন। ওই কমিটিতে সভাপতি মনোনীত হন মুনসুর আহমেদ ও সাধারণ সম্পাদক মনোনীত হন নজরুল ইসলাম।

এর দীর্ঘ এক বছর দুই মাস পর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৬
এটিআর/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-04-10 03:51:40