bangla news

সিলেটে স্বেচ্ছাসেবক লীগ-ছাত্রদলের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ৮

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-০৯ ৩:২৬:৫৯ পিএম

সিলেটে স্বেচ্ছাসেবক লীগ ও জাতীয়তাবাদী ছাত্রদলের নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষ, গুলি বিনিময় ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে স্থানীয় অন্তত ৮ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত ২ জনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সিলেট: সিলেটে স্বেচ্ছাসেবক লীগ ও জাতীয়তাবাদী ছাত্রদলের নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষ, গুলি বিনিময় ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে স্থানীয় অন্তত ৮ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত ২ জনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শনিবার (৯ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে নগরীর কুয়ারপাড় এলাকায় জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আফছর আজিজ ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুস সামাদের কর্মী-সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

স্থানীয় একাধিক সূত্র জানায়, শনিবার বিকেলে আফছর আজিজ ও ছাত্রদল নেতা সামাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে বিকেলে সামাদের বাসা লক্ষ্য করে ককটেল ও ইটপাটকেল নিক্ষেপ করে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা। এরপর সামাদের পক্ষের লোকজন জড়ো হতে থাকেন। বিষয়টি নিস্পত্তির জন্য সন্ধ্যায় লালাদিঘীর পাড়ে সালিশ বৈঠক আয়োজন করা হয়। রাতে সালিশ বৈঠক চলাকালে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। 

সালিশ বৈঠকে উপস্থিত আবু তালেব মুরাদ বাংলানিউজকে জানান, বৈঠকে আফছর আজিজের লোকজন হামলা চালায়। এ সময় সামাদের পক্ষের লোকজন তাদের প্রতিহত করতে সংঘর্ষে জড়ায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে চারটি রাম দা উদ্ধার করেছে পুলিশ। 

সিলেট মহানগর কোতোয়ালি থানার লামাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) আব্দুল কাদের বাংলানিউজকে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ১৩ রাউন্ড শর্টগানের গুলি ছোড়া হয়। এ ঘটনায় কাউকে আটক করেনি পুলিশ।

সংঘর্ষ চলাকালে ককটেল বিস্ফোরণের সত্যতা স্বীকার করলেও গুলি বর্ষণের ঘটনা অস্বীকার করেন এসআই কাদের। 

বাংলাদেশ সময়: ০১২৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৬
এনইউ/কেআরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-04-09 15:26:59