bangla news

নড়াইলে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-০৮ ৯:৫১:২৩ এএম

নড়াইলের নড়াগাতি থানার চর জয়নগরে শহীদ আলী (৪০) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (০৮ মার্চ) দুপুরে চর জয়নগর গ্রামের চর এলাকায় দু’পক্ষের সংঘর্ষকালে এ ঘটনা ঘটে।

নড়াইল: নড়াইলের নড়াগাতি থানার চর জয়নগরে শহীদ আলী (৪০) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

শুক্রবার (০৮ মার্চ) দুপুরে চর জয়নগর গ্রামের চর এলাকায় দু’পক্ষের সংঘর্ষকালে এ ঘটনা ঘটে।

নিহত শহীদ আলী জয়নগর ইউপির আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলাউদ্দিন চৌধুরী পক্ষের সমর্থক।

পুলিশ ও এলাকাবাসী জানায়, চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুপুরে চর জয়নগর গ্রামের চর এলাকায় আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলাউদ্দিন চৌধুরী এবং বিদ্রোহী প্রার্থী (বর্তমান চেয়ারম্যান) কাজী আইউবের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় আ’লীগ নেতা শহীদ আলীকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষ। পরে গুরুতর অবস্থায় চিকিৎসার জন্য তাকে খুলনা নেওয়ার পথে শহীদ আলী মারা যান।

এছাড়া সংঘর্ষের ঘটনায় আইউব আলী জমাদ্দার (৪৮), জাকির জমাদ্দার (৪০), সোহেল জমাদ্দার (২০), আরজ আলী জমাদ্দার (৫০), নিহত শহীদ আলীর ভাই মনিরুলসহ (৩৫) উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।

আহতদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল, গোপালগঞ্জসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জায়াদুল হক বাংলানিউজকে বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৬
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-04-08 09:51:23