ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

সারাদেশে প্রগতিশীল ছাত্র জোটের হরতাল ২৫ এপ্রিল

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৬
সারাদেশে প্রগতিশীল ছাত্র জোটের হরতাল ২৫ এপ্রিল

ঢাকা: তনু হত্যা, বাঁশখালী হত্যাকাণ্ডের বিচারের দাবিতে আগামী ২৫ এপ্রিল সারাদেশে হরতালের ডাক দিয়েছে প্রগতিশীল ছাত্র জোট ও সাম্রাজ্যবাদ বিরোধী ছাত্র ঐক্য।

 

বৃহস্পতিবার (৭ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনের পক্ষ থেকে কর্মসূচির কথা জানানো হয়।

এর আগে দুপুরে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাওয়ের উদ্দেশ্যে বিক্ষোভ মিছিল বের করে সংগঠন দুটির নেতাকর্মীরা। এতে পুলিশ বাধা দেয় এবং পুলিশের হামলায় প্রগতিশীল ছাত্র জোটের মো. জোবায়ের, আসিফ রাজ, নাঈম খান, বাপ্পি রাসেলসহ নয় নেতাকর্মী আহত হয় বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

পরে সংক্ষিপ্ত সমাবেশ করে সংগঠনের নেতাকর্মীরা। সমাবেশে উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সভাপতি ইমরান হাবিব রুমন, ছাত্র ফেডারেশনের সভাপতি সৈকত মল্লিক, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সভাপতি নাঈমা খালেদ মনিকা, বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক জিলানী শুভ, বিপ্লবী ছাত্র মৈত্রীর যুগ্ম আহ্বায়ক ইকবাল কবীর, সাম্রাজ্যবাদ বিরোধী ছাত্র ঐক্যের সমন্বয়ক ফয়সাল মাহমুদ প্রমুখ।

বক্তারা বলেন, আগামী ২৪ এপ্রিলের মধ্যে তনু এবং বাঁশখালীতে হত্যাকারীদের বিচারের আওতায় না আনা হলে কঠোর কর্মসূচি পালন করবে ছাত্রসমাজ।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৬
এটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।