ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

বাগমারায় আ’লীগের বিদ্রোহী প্রার্থীর বাড়িতে হামলার ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-০৭ ৪:৪১:৫৮ এএম

রাজশাহীর বাগমারার আউচপাড়া ইউনিয়নে হাটগাঙ্গপড়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর বাড়িতে হামলার ঘটনায় একই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীসহ ২১ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

রাজশাহী: রাজশাহীর বাগমারার আউচপাড়া ইউনিয়নে হাটগাঙ্গপড়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর বাড়িতে হামলার ঘটনায় একই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীসহ ২১ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

 

‍বৃহস্পতিবার (০৭ এপ্রিল) দুপুরে বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুজ্জামান শহীদের স্ত্রী ফরিদা ইয়াসমিন বাদী হয়ে মামলাটি করেছেন।

আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান পদপ্রার্থী সরদার জান মোহাম্মদকে প্রধান আসামি করে ২১ জনের নাম উল্লেখ করে মামলাটি করা হয়েছে।

রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মতিয়ার রহমান জানান, বুধবার (০৬ এপ্রিল) সন্ধ্যায় আওয়ামী লীগের আউচপাড়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক শহীদুজ্জামান শহিদ কর্মী-সমর্থকদের নিয়ে হাটগাঙ্গপাড়া বাজারে শোডাউন দেয়।

একই সময় আওয়ামী লীগের একই ইউনিয়নের সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী সরদার জান মোহাম্মদ তার কর্মী-সমর্থক নিয়ে শোডাউন করেন। উভয়ে মুখোমুখি হলে উত্তেজনার সৃষ্টি হয়। এক পর্যায়ে দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এসময় সভাপতি সরদার জান মোহাম্মদের লোকজন বিদ্রোহী প্রার্থী শহীদুজ্জামানের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। হামলায় শহীদুজ্জামানসহ তিনজন আহত হন।
 
ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুজ্জামান শহিদ অভিযোগ করেন, তিনি দলের মনোনয়ন চেয়ে না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র উত্তোলন করেছেন।

তার সমর্থনে কর্মী সমর্থকরা মোটরসাইকেল নিয়ে শোডাউন দেওয়ার সময় জান মোহাম্মদের লোকজন এ হামলা চালায়। হামলাকারীরা তার বাড়ি ভাঙচুরসহ স্ত্রী ফরিদা ইয়াসমিনকে লাঞ্ছিত করেছে বলেও অভিযোগ করেন তিনি। হামলায় তার প্রায় পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি।

তবে আউচপাড়া ইউপির চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগের ইউনিয়ন শাখার সভাপতি সরদার জান মোহাম্মদ অভিযোগ অস্বীকার করে বলেন, শহীদুজ্জামান শহিদ ও তার লোকজন দেশীয় অস্ত্র হাসুয়া নিয়ে তাকেসহ সমর্থকদের হত্যার জন্য তাড়া করেন। কয়েকজনকে মারধর করা হয়েছে বলেও তিনি পাল্টা অভিযোগ করেন।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিয়ার রহমান জানান, এ ঘটনায় শহীদুজ্জামানের স্ত্রী ফরিদা ইয়াসমিন বাদী হয়ে ২১ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৬
এসএস/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-04-07 04:41:58